সাধারনের জন্য অধ্যক্ষের ভিডিও বার্তা

1
66

বর্তমান সরকার, সকল রাজনীতিবিদ, কলেজ এর প্রাক্তন অধ্যক্ষ, শিক্ষার্থী এবং দেশের সাধারন জনতার জন্য ভিডিও বার্তায় শুভেচ্ছা প্রকাশ করলেন রাজশাহী কলেজ এর বর্তমান অধ্যক্ষ প্রফেসর মহাঃ হবিবুর রহমান।ডিজিটালাইজেশান এর মাধ্যমে একটি সম্পূর্ন দেশকে বদলে দেওয়ার দৃষ্টান্ত আছে পৃথিবীতে। এমনকি বাংলাদেশ সরকার এর বর্তমান সাফল্যের অনেক অংশেই আছে ডিজিটাল ভাবধারা এবং কার্যক্রমে স্বচ্ছতার অবদান। আজকের আর এই ডিজিটালাইজেশানকে কাজে লাগিয়ে রাজশাহী কলেজ এর বর্তমান অধ্যক্ষ রাজশাহী কলেজ প্রশাসনিক কাজ এর গতিকে বাড়িয়ে দিয়েছেন বহুগুন। কমিয়েছেন ছাত্রদের ভোগান্তি এবং সবক্ষেত্রে যে কোন কাজ কে করেছেন স্বচ্ছ এবং গতিশীল।

আধুনিক তথ্য ও যেগাযোগ প্রযুক্তির ব্যবহার কে কাজে লাগিয়ে শিক্ষাব্যবস্থার গুনগত মান পরিবর্তনের লক্ষ্যে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা বাস্তবায়নে রাজশাহী কলেজ জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজসমূহের মধ্যে এক অনন্য নজির স্থাপন করেছে। ICT ক্ষেত্রে এই ব্যাপক উন্নয়ন ঐতিহ্যবাহী এই কলেজের শিক্ষার মানকে করেছে আধুনিক এবং উন্নত। ঐতিহ্যবাহী এই কলেজের শিক্ষার প্রতটি ক্ষেত্রে আছে আধুনিক তথ্য ও যেগাযোগ প্রযুক্তির ছোঁয়া। আজ রাজশাহী কলেজের ডিজিটাল ক্যাম্পাস শিক্ষাক্ষেত্রে অনুকরণীয় দৃষ্টান্ত।

১৪ মে ২০১৬ তারিখে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ র্যাংকিং এর ফল ঘোষনা করা হয়েছে। ৩১ টি সূচকের ভিত্তিতে জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত ৬৮৫ টি অনার্স, মাষ্টার্স কলেজে ২০১৫ সালের জন্য স্কোরের ভিত্তিতে র্যাংকিং এ জাতীয় পর্যায়ে সেরা ৫ টি কলেজের মধ্যে প্রথম হয়েছে রাজশাহী কলেজ। এই উপলক্ষ্যে অধ্যক্ষ স্যার দুপুরে তার নিজ অফিস থেকে একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন। ভিডিও বার্তাটি নিচে দেওয়া হলো।

1
Leave a Reply

avatar
1 Comment threads
0 Thread replies
0 Followers
 
Most reacted comment
Hottest comment thread
1 Comment authors
Rony ahmed Recent comment authors
  Subscribe  
newest oldest most voted
Notify of
Rony ahmed
Guest

awesome