“প্রাণি মনোবিজ্ঞান” বিষয়ে সেমিনার

রাজশাহী কলেজ বার্তা | | September 5, 2016 at 10:17 pm

মনোবিজ্ঞান বিভাগের আয়োজনে আজ ৫ সেপ্টেম্বর, ২০১৬ খ্রিঃ রোজ সোমবার সকাল ১০:৩০ টায় রাজশাহী কলেজ অডিটোরিয়ামে “প্রাণি মনোবিজ্ঞান” বিষয়ে একটি সেমিনার অনুষ্ঠিত হয়।

মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক, ড. আবু বকর সিদ্দিক উক্ত অনুষ্ঠানে তাঁর মূল্যবান সেমিনার পেপার উপস্থাপন করেন। তিনি তাঁর গবেষণা বিস্তারিত আলোচনা করেন এবং উদ্দেশ্য সম্পর্কে বলেন। অতঃপর প্রশ্নোত্তর পর্বে ড. আবু বকর সিদ্দিক দক্ষতা সহিত প্রতিটি প্রশ্নের উত্তর দেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী কলেজের অধ্যক্ষ, প্রফেসর মহা. হবিবুর রহমান। তিনি বলেন, রাজশাহী কলেজ শুধু একাডেমিক ক্লাসে সীমাবদ্ধ থাকবে না বরং সেমিনার, সিম্পোজিয়াম এবং পাশাপাশি অন্যান্য কার্যক্রম চলবে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর আল-ফারুক চৌধুরী, উপাধ্যক্ষ, রাজশাহী কলেজ, রাজশাহী। “উচ্চ শিক্ষা স্তরে সেমিনার, সিম্পোজিয়াম সর্বোপরি গবেষণা অতি গুরুত্বপূর্ণ একাডেমিক কার্যক্রম।” বললেন রাজশাহী কলেজে উপাধ্যক্ষ।

সেমিনারে আরও উপস্থিত ছিলেন, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, সম্মানিত শিক্ষক মন্ডলী ও মনোবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা। সেমিনারের সভাপতিত্ব করেন মনোবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *