রাজশাহী কলেজে গোলাপ প্রদর্শনী মুগ্ধ শিক্ষর্থীরা ও দর্শনার্থী

0
30

ফুলের রাণী নামে পরিচিতি রয়েছে গোলাপের। আর এ ফুলের বিভিন্ন প্রজাতি নিয়ে প্রদর্শনী হয়ে গেলো রাজশাহী কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগে। ৭২ ধরণের গোলাপের প্রদর্শনী দেখে মুগ্ধ শিক্ষার্থী ও দর্শনাথীরা। বুধবার সকাল ১০টায় মেট্রো নার্সারীর সহযোগীতায় রাজশাহী কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগ এ প্রদর্শনী আয়োজন। রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান এ প্রদর্শনীর উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী, শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক ডক্টর জুবাইদা আয়েশা সিদ্দিকা, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান হালিমা খাতুন, বাংলা বিভাগের প্রধান মনোয়ারা খাতুন, রসায়ন বিভাগের প্রধান আনিছুর রহমান খান প্রমূখ।

গোলাপ প্রদর্শনী উদ্বোধনের পর সকাল থেকে বিকেল পর্যন্ত রাজশাহী কলেজের মেলা চত্বরে ছিল দর্মনার্থীদের ভিড়। শহরের বিভিন্ন এলাকা থেকে মেলা দেখতে আসেন দর্শনার্থীরা। এই গোলাপ প্রদর্শনীতে বিশসুন্দরী, রবিনহুড, আইশবার, টাইম লেস,চাইনা রোজ, হোয়ইট, লাভ, পেরাডাইস, হাজারি লাল,হলুদ, স্পাইডার সহ ৭২ ধরনের গোলাপ ফুল স্থান পায়। এসময় কলেজের অসংখ্য শিক্ষার্থীরা এ গোলাপ প্রদর্শনীতে এসে ভীড় জমায়।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of