রাজশাহী কলেজে জব ফেয়ার বিষয়ক সেমিনার

রাজশাহী কলেজ বার্তা | | November 13, 2017 at 4:24 pm

আগামী ১৮-১৯ নভেম্বর রাজশাহী কলেজে জব ফেয়ার উপলক্ষে সিভি লিখন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টায় ও ১২টায় দুই দফায় ঘন্টাব্যাপী এ সেমিনার কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উক্ত সেমিনারে রাজশাহী কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১২’শ শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

সুইফট ইলেকট্রটেক লি: রাজশাহী ডিভিশনের সার্ভিস ইঞ্জিনিয়ার আরিফুজ্জামান ইউসুফী ও রাজশাহী কলেজের হিসাব বিজ্ঞানের সহকারী অধ্যাপক একেএম সাঈদুর রহমান সিভি লিখন বিষয়ক এই সিমিনারটিতে প্রশিক্ষক হিসেবে ছিলেন। এ সেমিনারে বক্তব্য রাখেন রাজশাহী কলেজ বিজনেস ক্লাবের সদস্য সাব্বির হোসেন আশিক, আমানুল্লাহ সোহান ও রনি ইসলাম।

সেমিনারে বক্তারা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে চাকুরির চাহিদা , করণীয় ও পড়াশুনার পাশাপাশি শিক্ষার্থীদের পার্টটাইম চাকুরির সুযোগসহ ক্রমবর্ধমান জনসংখ্যার কর্মসংস্থানের বিভিন্ন খাত নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। আগামী দিনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে বৈপ্লবিক পরিবর্তন আসবে বলে এই সেমিনারে বক্তারা আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন নর্থ বেঙ্গল রোটার‌্যাক্ট ক্লাব ও রাজশাহী কলেজ বিজনেস ক্লাবের আলামিন শিশির, শাজাহানুল ইসলাম মনি, নূর শালিল পরসসহ অন্যান্য সদস্যবৃন্দ।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of