নতুন বছরে সামাজিক স্কুলের শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ

0
119

নতুন বছরে সামাজিক স্কুলের প্রথম ক্লাশ শুরু হয়েছে বুধবার। আর বছরের শুরুতেই শিক্ষার্থীদের দেওয়া হয়েছে বিভিন্ন শিক্ষা উপকরণ। বুধবার নগরীর ভদ্রা এলাকার রেল মাঠে তাদের এই শিক্ষা উপকরণ দেওয়া হয়।

এদিকে স্কুলের দুই শিক্ষার্থী শিমু ও মাসুদা প্রাথমিক সমাপনী পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়ে ইউসেপ’এর স্কুলে ষষ্ঠ শ্রেণীতে ভর্তি হয়েছে। তাদের কে পুরস্কার স্বরুপ দেওয়া হয়েছে নতুন ব্যাগ।

রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. নাজনীন সুলতানার পক্ষ থেকে তাদের দুজন কে এই ব্যাগ দেওয়া হয়। এছাড়া যারা নমভদ্রা সরকারি প্রাথমিক স্কুলে ভর্তি হয়েছে তারা হাতে পেয়েছে নতুন বইয়ের সেট।

এসময় উপস্থিত ছিলেন সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. নাজনীন সুলতানা, সহকারী অধ্যাপক জাকির আল ফারুকী, জাস্টিসুল হায়দার, সামাজিক স্কুলের সভাপতি আলমগীর কবির সবুজ, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক বিলকিস খাতুন, সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক তাহরিমা ইয়াসমিন, অর্থ সম্পাদক লাবনী আক্তার, সহ-অর্থ সম্পাদক শবনম মোস্তারি, তথ্য ও শিক্ষা সম্পাদক হুমায়রা নাজনীন প্রমুখ। এসময় শিক্ষা উপকরণের পাশাপাশি শিক্ষার্থীদের মিস্টি মুখ করানো হয়।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of