রাজশাহী কলেজে বিতর্কে চ্যাম্পিয়ন মার্কেটিং, রানার্স আপ সমাজবিজ্ঞান

0
37

রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিতর্ক ক্লাব ( আরসিএসডিসি) কর্তক আয়োজিত চারদিন ব্যাপী বিতর্ক প্রতিযোগিতা চুড়ান্ত পর্বে চ্যাম্পিয়ন হয়েছে মার্কেটিং বিভাগ এবং রানার্স-আপ হয়েছে সমাজবিজ্ঞান বিভাগ। বৃহস্পতিবার কলেজের তৃতীয় বিজ্ঞান ভবনে বিতর্ক প্রতিযোগিতা চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।

ওই দিন সেমিফাইনালে সমাজবিজ্ঞান বিভাগের মুখোমুখি হয় রাস্ট্রবিজ্ঞান বিভাগ। অপর সেমিফাইনালে মার্কেটিং বিভাগের মুখোমুখি হয় গণিত বিভাগ। ফাইনালে উঠে সমাজবিজ্ঞান ও মার্কেটিং বিভাগ। চুড়ান্ত প্রতিযোগিতায় সমাজবিজ্ঞান বিভাগকে হারিয়ে হারিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৮ চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে মার্কেটিং বিভাগ।

রাজশাহী কলেজের ২৩ টি বিভাগের ২৩ টি ও সমাজবিজ্ঞান বিভাগের আরও একটি মোট ২৪ বিভাগের অংশগ্রহণে ৪ দিন ব্যাপি এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এর আগে ১০ ফেব্রুয়ারি ‘বিতর্কে যুক্তি, যুক্তিতেই প্রগতী’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠিত হয়। এসময় সমাজ বিজ্ঞানের বিভাগীয় প্রধান ও আরসিএসডিসি’র উপদেষ্টা প্রফেসর ড. নাজনীন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। অনুষ্ঠানটির আহবায়ক ছিলেন আরসিএসডিসি’র উপদেষ্টা ও বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল মালেক সরকার।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of