ভাষা শহীদদের স্মরণে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে প্রতিযোগিতা

0
153

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের স্মরণে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে চিত্রঙ্কন, হাতের লেখা সুন্দর করন এবং ছড়া/কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে নগরীর ভদ্রা এলাকার রেল মাঠের সামাজিক স্কুল চত্ত্বরে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

প্রতিযোগিতার আয়োজন করে রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে সংগঠন সামাজিক স্কুল। প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. নাজনীন সুলতান।

এসময় বিশেষ অতিথি ছিলেন সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জাকির আল ফারুকী। এছাড়াও উপস্থিত ছিলেন, সামাজিক স্কুলের সভাপতি রাকিবুল ইসলাম, সহ-সভাপতি বাবর মাহমুদ, সহ-সাংগাঠনিক সম্পাদক তামান্না খাতুন, অর্থ সম্পাদক বিলকিস খাতুন, সহ-অর্থ সম্পাদক রেবিনা খাতুন, সহ-তথ্য ও শিক্ষা সম্পাদক রেজাউল করিম এবং উপদেষ্টামন্ডলীর মধ্যে উজ্জল হোসেন, তুহিন ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন সামাজিক স্কুলের সম্পাদক রাকিবুল হাসান এবং এই অনুষ্ঠানটির আহবায়ক ছিলেন সামাজিক স্কুলের শিক্ষাক মিনহাজুল আবেদীন।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of