সামাজিক স্কুলের শিক্ষা সফর-২০১৮ সম্পন্ন

0
135

রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে সংগঠন ‘সামাজিক স্কুল’র শিক্ষকদের শিক্ষা সফর-২০১৮ সম্পন্ন হয়েছে। বুধবার রাজশাহীর তানোর উপজেলার নাইস গার্ডেনে তারা দিন এ ব্যাপী সফর করেন।

সফরে সামাজিক স্কুলের ৩০ জনের অধিক শিক্ষক অংশগ্রহন করে। এ সময় উপস্থিথ ছিলেন সংগঠনের পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. নাজনীন সুলতানা, সহকারী অধ্যাপক রফিকুল হাসান, প্রভাষক নুসরাত জেরিন এ্যানি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সামাজিক স্কুলের উপদেষ্টা সারোয়ার জাহান, রেজাউল ইসলাম, উজ্জল হোসেন ও তুহিন ইসলাম। সহ-সভাপতি শাকিল আহমেদ, হুমায়রা নাজনীন, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, সহ-সাধারণ সম্পাদক সবণম মোস্তারী, সাংগাঠনিক সম্পাদক লাবণী আক্তার, সহ-সাংগাঠনিক সম্পাদক তামান্না খাতুন, সহ-অর্থ সম্পাদক রেবিনা খাতুন।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম ওবাইদুল্লাহ, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সীরাজুম মুনিরা, দপ্তর সম্পাদক সোহেল রানা, তথ্য ও শিক্ষা সম্পাদক ফারহানা সুলতানা রিয়া, সহ-তথ্য ও শিক্ষা সম্পাদক রেজাউল করিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক (১) রুবেল হোসেন (২) রাভিনা আক্তার চৈতি, স্কুলের শিক্ষক মরিয়ম, তাসনোভা সূচি, তুহিন, হাসিব শাহরিয়ার, রুমকি, সেতু, সোমা, সূচি, তাহিন, হাফসা প্রমুখ।

এসময় শিক্ষকরা স্কুলের বিভিন্ন স্মৃতিচারণ, অভিজ্ঞতা বিনিময় পূর্বক ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of