“রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাব” এর উদ্যোগে “দোয়া ও ইফতার মাহফিল”

রাজশাহী কলেজ বার্তা | | May 25, 2018 at 1:22 am

পবিত্র রমজান উপলক্ষে গত ২৪ শে মে রোজ বৃহস্পতিবার “রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাব” এর উদ্যোগে এক অনাড়ম্বর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের সভাপতি জনাব মাহাবুর রহমান মাসুম।ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের সম্মানিত অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান স্যার।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা ড. লুৎফর রহমান স্যার (সহকারী অধ্যাপক, রাষ্ট্রবিজ্ঞান বিভাগ), উপদেষ্টা মুহাম্মাদ জাকির আল ফারুকী স্যার (সহকারী অধ্যাপক, সমাজবিজ্ঞান বিভাগ) এবং সাবেক উপদেষ্টা মোঃ হোসেন আলী স্যার (সহযোগী অধ্যাপক, রসায়ন বিভাগ) , ড. ব্রজেন্দ্রনাথ সরকার স্যার (সহকারী অধ্যাপক, রসায়ন বিভাগ) সহ আরো অনেক সম্মানিত মহোদয়গণ।

দোয়া ও ইফতার মাহফিলে সম্মানিত বক্তারা রমজান এর মহত্ব ও গুরুত্ব নিয়ে আলোচনা করেন। সেই সাথে উপস্থিত সকলের মাঝে স্মৃতিচারণমূলক একটি মত বিনিময় সভা পরিচালনা করেন।

ইফতার মাহফিলকে সামনে রেখে একত্রিত হয়েছিল রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের প্রাক্তন কার্যনির্বাহী সদস্যগণ, বর্তমান সাধারন সদস্য, ভলেন্টিয়ার, ও কার্যনির্বাহী সদস্যসহ পরিবারের সকলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *