রাজশাহী কলেজের একাদশ শ্রেণির ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ

রাজশাহী কলেজ বার্তা | | May 30, 2018 at 6:34 pm

রাজশাহী কলেজে একাদশ শ্রেণির (২০১৭-৮ শিক্ষাবর্ষ) শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষা-২০১৮ এর ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে কলেজ মিলনায়তনে ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি জনাব এম. খুরশিদ হোসেন বি.পি.এম (বার)। প্রধান অতিথির বক্তব্যে তিনি শিক্ষার্থীদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলে দেশ ও জাতি গঠনে অবদান রাখার জন্য আহ্বান করেন। সেই সাথে জঙ্গীবাদ, মাদক, ইভটিজিং ও ফেসবুক আসক্তি থেকে দূরে থেকে ভালো মানুষ হিসেবে আত্মপ্রকাশ করতেও আহ্বান জানান তিনি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব মোঃ সুজায়েত ইসলাম, বোয়ালিয়া মডেল থানার ডিসি আমির জাফর, সুপারিনটেনডেন্ট অব পুলিশ শহিদুল্লাহ, পি.পি.এম। এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী ও শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দীকা।

পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। ফলাফল ঘোষণা করেন কমিটির আহ্বায়ক মোঃ গোলাম রাব্বানী। অনুষ্ঠানে জিপিএ-৫ প্রাপ্ত ২৯৭ জন শিক্ষার্থীকে এবং ক্লাসে সর্বোচ্চ উপস্থিতির জন্য প্রথম ১০ জন শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করা হয়। শিক্ষার্থীরা তাদের বক্তব্যে নির্ধারিত সময়ে বার্ষিক পরীক্ষা গ্রহণ ও ফলাফল প্রকাশ করায় কলেজ কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে।

সভাপতির বক্তব্যে কলেজের অধ্যক্ষ ভবিষ্যতে আরও ভাল ফলাফলের জন্য শিক্ষার্থীদের উৎসাহিত করেন এবং অতিথিবৃন্দকে ধন্যবাদ জানিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান ও সমাজের অন্যান্য শ্রেণি-পেশার মানুষের সাথে পুলিশ বিভাগের সম্পর্ক আরও নিবিড় এবং ঘনিষ্ঠ করবার জন্য অনুরোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *