চতুর্থ বছরে পদার্পণ করলো রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাব

0
29

আজ ২৭ আগস্ট, রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী। ২০১৫ সালের আজকের এই দিনে কয়েকজন স্বপ্নময় তরুনদের হাত ধরে প্রতিষ্ঠা হয় রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাব।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মধ্যে রাজশাহী কলেজেই প্রথম ক্যারিয়ার ক্লাব প্রতিষ্ঠিত হয়। বাপ্পারাজ রাজু, রাকিবুল হাসান, মাহাবুবুর রহমান মাসুম এবং ক্লাবের স্বপ্নদ্রষ্টা মরহুম তারেক রহমান ছিলেন ক্লাবের ফাউন্ডার।

এই তিন বছরে ক্লাব রাজশাহী কলেজের শিক্ষার্থীদের জন্য ক্যারিয়ার সম্পর্কিত অনেক প্রোগ্রাম করে এসেছে। ক্যারিয়ার টেস্ট, কুইজ প্রতিযোগিতা, ক্যারিয়ার আড্ডা, ক্যারিয়ার টক, ক্যারিয়ার জার্নি, পাঠচক্রসহ আরো অনেক প্রোগ্রাম। ধাপে ধাপে এগিয়ে যাচ্ছে ক্যারিয়ার ক্লাবের কার্যক্রম সমূহ।

ক্যারিয়ার ক্লাবের সকল উপদেষ্টা মন্ডলী, এক্সিকিউটিভ মেম্বার, ভলেন্টিয়ার,সাধারণ সদস্য এবং আমাদের কলেজের শ্রদ্ধেয় অধ্যক্ষ প্রফেসর মহাঃ হবিবুর রহমান স্যার এবং উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী  স্যারের সার্বক্ষণিক সহযোগিতা এবং সকলের অক্লান্ত শ্রম আর ভালোবাসায় ক্যারিয়ার ক্লাব সামনে আরো অনেক পথ পাড়ি দিবে। রাজশাহী কলেজের ছাত্র ছাত্রীদের স্বপ্ন পূরণের হাতিয়ার হয়ে উঠবে।

রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের তৃতীয় শুভ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ক্লাবের পক্ষ থেকে সকলকে আন্তরিক শুভেচ্ছা। Happy Anniversary RCCC.

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of