তৃতীয় বছরে পা দিল রাজশাহীর সামাজিক স্কুল

রাজশাহী কলেজ বার্তা | | November 1, 2018 at 10:33 pm

তৃতীয় বছরে পা দিল রাজশাহীর সামাজিক স্কুল। দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে ভদ্রার রেলওয়ে মাঠ সামাজিক স্কুল চত্ত্বরে এক অনুষ্ঠানে আয়োজন করা হয়।

স্কুলটির দ্বিতীয় বর্ষপূর্তিতে আলোচনা সভা, ক্রিড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণী করা হয়। মূলত সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে গড়ে এই সামাজিক স্কুল।

রাকিবুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী কলেজের অধ্যক্ষ এবং সামাজিক স্কুলের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা.হবিবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন সমাজবিজ্ঞানের প্রধান এবং সামাজিক স্কুলের পৃষ্ঠপোষক প্রফেসর ড. নাজনীন সুলতানা, বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ জাকির আল ফারুকী, সহকারী অধ্যাপক রফিকুল হাসান, প্রভাষক নূসরাত জেরিন এ্যানী।

এছাড়াও এসময় উপস্থিত ছিলে, কলেজের রেঞ্জার গাইডের প্রধান ড. রেজিনা আকতার, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক সুলতানা জহুরা।

অনুষ্ঠানটির আয়োজনে ছিলো রাজশাহী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সামাজিক স্কুল এবং আহবায়ক ছিলেন সামাজিক স্কুলের শিক্ষক তামান্না খাতুন।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৫ অক্টোবর প্রতিষ্ঠিত হয় সামাজিক স্কুল। রাজশাহী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের একঝাক তরুণ-তরুণী দ্বারা পরিচালিত হয় এই সামাজিক স্কুল। এই সামাজিক স্কুলটি গড়ে ওঠে নামোভদ্রা নামের একটি পাড়ায়। বর্তমানে সামাজিক স্কুলের প্রায় ৫০ জন শিক্ষার্থী এবং ৩৫ জন শিক্ষক রয়েছেন।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of