রামেক হাসপাতালে ভর্তি রাজশাহী কলেজ অধ্যক্ষ, আরসিআরইউ’র সুস্থতা কামনা

0
112

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে রামেক হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তিনি রামেক হাসপাতালের ৩নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।

প্রফেসর হবিবুর রহমান জানান, তিনি প্রায় ১মাস আগে থেকেই অসুস্থতা অনুভব করছিলেন। মাঝে মধ্যেই জ্বর অনুভব করছিলেন। কিন্তু অসুস্থতাকে তেমন গুরুত্ব না দিয়ে টুকটাক ওষুধ খেয়ে নিজের কাজ চালিয়ে যাচ্ছিলেন।

তবে মঙ্গলবার রাত ১১টার দিকে গুরুতর অসুস্থ হয়ে পড়লে রামেক হাসপাতালে ভর্তি হন। পরে পরিক্ষা-নিরীক্ষার পরে জানতে পারেন তিনি ডেঙ্গুজ্বরে আক্রান্ত।

তিনি আরো জানান, বর্তমানে তিনি মানষিক ভাবে অনেকটাই সুস্থ আছেন। কারণ এখন তিনি সঠিক চিকিৎসা পাচ্ছেন ও তার অনেক শিক্ষার্থীসহ শিক্ষার্থীর অভিভাবকরা তার চিকিৎসা সেবা দিচ্ছেন।

কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে তিনি জানান, প্রয়োজনীয় পরীক্ষা-নিরিক্ষা করে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঠিকমতো চিকিৎসা ও পর্যাপ্ত বিশ্রাম নিলে অতি দ্রুতই সুস্থ হয়ে উঠবেন।

এদিকে, কলেজ অধ্যক্ষের সুস্থতা কামনা করেছেন রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ) পরিবার। বুধবার এক বিবৃতিতে আরসিআরইউ’র সভাপতি শামসুননাহার সুইটি ও সাধারণ সম্পাদক এম ওবাইদুল্লাহ এই সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of