পরিসংখ্যান বিভাগের প্রধান দেওয়ান আব্দুর রাজ্জাকের বিদায় সংবর্ধণা

রাজশাহী কলেজ বার্তা | | January 14, 2019 at 11:25 am

রাজশাহী কলেজে পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর দেওয়ান আব্দুর রাজ্জাক স্যারের পি আর এল জনিত ছুটি উপলক্ষে বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে। রোববার কলেজের স্ট্যাটিসটিকাল পাইওনিয়ার ক্লাব ও পরিসংখ্যান বিভাগের পক্ষ থেকে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রফেসর আব্দুল মজিদ আকন্দ সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। এতে বিশেষ অতিথি ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চেীধুরী। এসময় উপস্থিত ছিলেন কলেজের  শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক পিযুষ কান্তি ফৌজদার।

অনুষ্ঠানের পুরো অংশজুড়ে প্রফেসর দেওয়ান আব্দুর রাজ্জাক স্যারের বিগত সময়ের কর্মকান্ড সমুহ তুলে ধরা হয়। তুলে ধরা হয় তার ব্যক্তিগত, পারিবারিক এবং শিক্ষাজীবনের সমস্ত অর্জন। স্যারের পি আর এল জনিত ছুটির পরিপ্রেক্ষিতে প্রায় সকল বিভাগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানের এক পর্যায়ে সম্মানিত শিক্ষক মহোদয়ের প্রতি শিক্ষার্থীরা তারা তাদের মনোভাব তুলে ধরেন।

পরবর্তীতে শিক্ষক পরিষদের সম্পাদক, সভাপতি, বিশেষ অতিথি, প্রধান অতিথি মহোদয় তাদের স্মৃতিচারণমূলক মূল্যবান বক্তব্য প্রদান করেন।

এ সময় এক আবেগঘন পরিস্থিতির সৃষ্টি হয়।

উক্ত অনুষ্ঠানে প্রফেসর দেওয়ান আব্দুর রাজ্জাক স্যারের হাতে সম্মাননা স্মারক তুলে দেন মাননীয় অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমানসহ ডিপার্টমেন্ট এর সকল শিক্ষক মহোদয় এবং সেই সাথে বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীদের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার গ্রহণ করেন।

অনুষ্ঠানের শেষাংশে প্রফেসর দেওয়ান আব্দুর রাজ্জাক স্যার শিক্ষার্থীদের প্রতি দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন তাঁর সকল সহকর্মীদের এবং তাঁর আগামী দিনগুলোর জন্য সকলের নিকট দোয়া চান।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of