‘শিক্ষকদের সাথে যোগাযোগ ও নিয়মিত ক্লাস করার নির্দেশ’

রাজশাহী কলেজ বার্তা | | February 5, 2019 at 9:11 pm

রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা.হবিবুর রহমান শিক্ষার্থীদের নিয়মিত ক্লাস ও শিক্ষকদের সাথে যথার্থ যোগাযোগ রাখার নির্দেশ দিয়েছেন। সৃজনশীল চিন্তা ধারা বাস্তবায়ন করতে হবে বলে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন। এছাড়া প্রতিটা ব্যবস্থাপনা ও মার্কেটিং বিভাগের শিক্ষার্থীদের পড়াশুনা শেষের পর চাকুরি লাভের সুবিধা বেশি থাকে বলে ও জানান তিনি।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী কলেজ মিলনায়তনে ম্যানেজমেন্ট বিভাগ মাস্টার্স ২০১৬-১৭সেশনের শিক্ষার্থীদের র‌্যাগ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. সিরাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কলেজ উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক পিযুষ কান্তি ফৌজদার, এক্সপোর্ট প্রমোশন ব্যুরো রাজশাহী এর ডেপুটি সচিব ড. মো.শাহ আলম ও রাজশাহী চেম্বার অব কর্মার্সের সভাপতি মনিরুজ্জামান।

এ নিয়ে সকালে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট থেকে একটি আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে রাজশাহী কলেজ মিলনায়তনে এসে শেষ হয়। পরে মিলনায়তনে “রাজশাহী জেলায় শিল্পায়ন:প্রত্যাশা ও চ্যালেঞ্জ” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সকল শিক্ষক মন্ডলীসহ মাস্টার্স ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of