দেশসেরায় হ্যাটট্রিক: রাজশাহী কলেজ অধ্যক্ষকে আরসিআরইউ’র অভিনন্দন

0
125

প্রথম বারের মতো জাতীয় বিশ্ববিদ্যালয়ের র‍্যাংকিং তালিকায় দেশসেরায় হ্যাটট্রিক করেছে রাজশাহী কলেজ। ২০১৭ সালের র‌্যাংকিংয়ে ৭২ দশমিক ৯৬ পয়েন্ট পেয়ে সেরার মুকুট অর্জন করে দেশসেরা এ কলেজ। এই হ্যাটট্রিকে রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমানকে অভিনন্দন জানিয়েছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)।

মঙ্গলবার দুপুরে অধ্যক্ষের অফিস গিয়ে আরসিআরইউ’র পক্ষ থেকে এ অভিনন্দন জানানো হয়।

আরসিআরইউ’র পক্ষ থেকে এ অভিনন্দন জানান, আরসিআরইউ’র সভাপতি বাবর মাহমুদ, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল বিদ্যুৎ, প্রশিক্ষন ও প্রকাশনা সম্পাদক হাদিসুর রহমান , নির্বাহী সদস্য রিবিকা বালা।

এসময় আরো উপস্থিত ছিলেন, আরসিআরইউ’র সহযোগী সদস্য পলি রাণী,জান্নাতুল খাতুন, দিপীকা গোমেজ, ফারজানা আক্তার, মীম, বিপ্লব হোসেন, সজিব ইসলাম প্রমুখ।

এছাড়াও রাজশাহী কলেজের বিভিন্ন সংগঠন কলেজ অধ্যক্ষকে অভিনন্দন ও শুভেচ্ছা জানায়।

উল্লেখ্য, সোমবার দুপুরে গাজীপুরস্থ জাতীয় বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসে এক সংবাদ সম্মেলনে ভিসি প্রফেসর ড. হারুন-অর-রশিদ এ তথ্য জানায়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহের জাতীয় ও আঞ্চলিক পর্যায়ে ‘এন.ইউ কলেজ র‌্যাংকিং-২০১৭’-এর বিস্তারিত ফলাফল তুলে ধরা হয়। এর আগে ২০১৫ সালে ৬৬ দশমিক ০০ পয়েন্টে এবং ২০১৬ সালে ৬৯ দশমিক ১৬ পয়েন্ট পেয়ে র‌্যাংকিংয়ে প্রথম স্থানে ছিল রাজশাহী কলেজ।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of