ইনোভেটিভ আইডিয়া শোকেসিং প্রতিযোগিতায় গণিত বিভাগের জয়

0
150

রাজশাহী কলেজে ইনোভেটিভ আইডিয়া শোকেসিং প্রতিযোগিতায় স্নাতক পর্যায়ে চ্যাম্পিয়ন হয় গণিত বিভাগ। রোড এ্যাসিছটেন্ট এ্যান্ড এ্যাকসিডেন্ট এর উপরে প্রেজেন্টেশন দেন তারা।

আর রানার্স আপ হয় (ছাদ কৃষি সম্প্রসারণ প্রকল্প) মার্কেটিং বিভাগ। রোববার সকাল সাড়ে ৯ টার দিকে কলেজ মিলনায়তনে এ প্রতিযোগিতা নেওয়া হয়। স্বাধীনতা দিবস উপলক্ষে কেমিয়া ক্লাব অব কেমিস্ট্রি’র আয়োজনে স্নাতক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে ফাইনাল প্রতিযোগিতা হয়।

অপরদিকে, উচ্চ মাধ্যমিক পর্যায়ে চ্যাম্পিয়ন হয় একাদশ বিজ্ঞানের(অঞ্চল ভিত্তিক শিক্ষা ব্যবস্থা) গ্রুপ ‘বি’ এবং রানার্স আপ হয় একাদশ বিজ্ঞান (স্বয়ংক্রিয় টোল সংগ্রহ এবং যানজট নিয়ন্ত্রন ব্যবস্থা) গ্রুপ ‘এ’। এতে মোট ১২ টি স্টল শোভা পায়।

এ সময় কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান স্টল পরিদর্শন করেন। এর আগে মনোনীত দলেরা নির্দিষ্ট বিষয়ে ১০ মিনিটের প্রেজেন্টেশন ও মডেল উপস্থাপনা করেন।

এতে উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর পিযুষ কান্তি ফৌজদার, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাম্যসাথী ভৌমিক,গণিত বিভাগের সহকারী অধ্যাপক ড. আব্দুল আজিজ, শারওয়ার জাহানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of