অনুষ্ঠিত হয়ে গেলো রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের মেয়েদের আয়োজনে ইয়ুথ লিডারশীপ ওয়ার্কশপ

রাজশাহী কলেজ বার্তা | | April 3, 2019 at 11:20 pm

রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে এই প্রথমবার ক্যারিয়ার ক্লাবের সকল নারী/মহিলা সদস্যরা মিলে ক্লাবের নবাগত ভলেন্টিয়ারদের জন্য “RCCC-Youth Leadership Workshop” নামক একটি ইভেন্টের আয়োজন করে।

ওয়ার্কশপটি পরিচালনা করেছেন রাজশাহী কলেজ পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ‘শামসুন্নাহার সুইটি’।যিনি বর্তমানে “বাংলাদেশ বেতার রাজশাহী” এর উপস্থাপিকা এবং “সিসিডি বাংলাদেশ” ব্রিটিশ কাউন্সিল পরিচালিত এক্টিভ সিটিজেন প্রজেক্টের ট্রেনিং কো-অর্ডিনেটর হিসেবে কাজ করছেন।

নারী সদস্যদের এই আয়োজনে আমাদের শ্রদ্ধেয় অধ্যক্ষ মহাদয় এবং শ্রদ্ধেয় উপদেষ্টা স্যার অনেক খুশি হয়েছেন এবং নারীদের উৎসাহিত করেছেন।

এই আয়োজনের কনভেনর হিসেবে দায়িত্ব পালন করেন রোকাইয়া ইসলাম। সহযোগীতায় আরো ছিলেন ফারজানা ফেরদৌস, জেসি, সেতু, লিমা, হাসি,জুনিয়র তন্বী, প্রিয়তা, নিশা প্রমুখ।

কোরআন তেলাওয়াত এবং গীতা পাঠের মাধ্যমে প্রোগ্রাম শুরু করা হয়। ক্যারিয়ার ক্লাবের নারী সদস্যদের সুদক্ষ আয়োজনে আর নতুন ভলেন্টিয়ারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে সফল ও প্রাণবন্ত হয়ে ওঠে আজকের এই ওয়ার্কশপ।

এসময় উপস্থিত ছিলেন ক্যারিয়ার ক্লাবের শ্রদ্ধেয় উপদেষ্টা ‘ড. লুৎফর রহমান ‘ স্যার, সহপ্রতিষ্ঠাতা ও প্রাক্তন সভাপতি রাকিবুল হাসান এবং বর্তমান সভাপতি মাহফুজুর রহমান সহ অন্যান্য এক্সিকিউটিভবৃন্দ।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of