রাজশাহী কলেজ আন্ত:বিভাগ ফুটবল টূর্নামেন্ট শুরু

0
244

রাজশাহী কলেজ আন্ত:বিভাগ ফুটবল টূর্নামেন্টের প্রতিযোগিতা শুরু হয়েছে। এই আন্ত:বিভাগ ফুটবল প্রতিযোগিতা চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত।

সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে কলেজ মাঠে অধ্যক্ষ প্রফেসর মুহা.হবিবুর রহমান নিজে উপস্থিত থেকে এর আনুষ্ঠানিকতা উদ্বোধন করেন।

অধ্যক্ষের সঙ্গে উপস্থিত ছিলেন কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মোহা.আব্দুল খালেক, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর পিযূষ কান্তি ফৌজদার, গণিত বিভাগের প্রধান প্রফেসর মহা:সিরাজুল ইসলাম, সমাজ বিজ্ঞানের প্রধান প্রফেসর নাজনীন সুলতানা, অর্থনীতি বিভাগের প্রধান প্রফেসর ড.ওয়াসীম মো: মেজবাহুল হক, সমাজকর্ম বিভাগের প্রধান প্রফেসর ড, জুবাইদা আয়েশা সিদ্দীকা, শারীরিক শিক্ষা বিভাগের শিক্ষক মো:আমজাদ শাহ্ চৌধুরী, কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সম্পাদক নাইমুল হাসান নাঈমসহ প্রত্যেক বিভাগের প্রধান ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এর আগে অধ্যক্ষকে গার্ড অব অনার প্রদান করেন রাজশাহী কলেজ শাখা বিএনসিসি,রোভার ও রেঞ্জার ইউনিট। পরে জাতীয় সঙ্গীত শেষে ব্যানার-ফ্রেস্টুন উড়িয়ে টূর্নামেন্টের উদ্বোধন করেন অধ্যক্ষ।

এতে মোট ২৬টি দল অংশ নেবে বলে জানান আয়োজকরা। উদ্বোধনী প্রথমে দিনে মাঠে লড়ে ৬ টি দল।এতে প্রথমেই মাঠে নামে উদ্ভিদ ও সমাজকর্ম বিভাগ। ২-১ গোলে জয় লাভ করে সমাজকর্ম বিভাগ।

পরে মাঠে নামে প্রাণিবিদ্যা ও রসায়ন বিভাগ। খেলার শুরুতেই লাল কার্ড খেয়ে মাঠ ছাড়েন রসায়ন বিভাগের ৯ নং জার্সি পরিহিত খেলোয়াড় রাকিবুল ইসলাম টুটুল।

শেষে ট্রাইবেকারে ৩-২ গোলে জয় লাভ করে প্রাণিবিদ্যা। মধ্যাহ্নের পরে মাঠে নামে গণিত ও অর্থনীতি বিভাগ। এতে ২-১ গোলে জয় লাভ করে গণিত বিভাগ।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of