বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর ভবনের মাস্টার্স বিদায় ও নবীন বরণ পালিত

রাজশাহী কলেজ বার্তা | | October 6, 2016 at 6:43 pm

৫ অক্টোবর ২০১৬, রাজশাহী কলেজের মুসলিম ছাত্রাবাসে ‘বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর ভবন যার পূর্ব  নাম ছিল নিউ ব্লক ‘ এর মাস্টার্স বিদায়  ও নবীনবরণ অনুষ্ঠান সম্পূর্ণ হলো।

৪ অক্টোবর থেকে আলোক সজ্জা ও গান বাজনা বাজিয়ে ছোটবড় সবাই এক সাথে হয়ে আনন্দের অনুষ্ঠানটি শেষ হয়। সকালে হোস্টেল মাঠে ফুটবল খেলা হয়। দুপরের দিকে রাজশাহী কলেজে র্যালি নিয়ে কলেজের প্রতিটি ভবনের পাশ দিয়ে প্রশাসন ভবনের সামনে গিয়ে রাজশাহী কলেজের উপাধ্যক্ষের সাথে গ্রুপ ছবি তোলা হয়।বিকালের দিকে রাজশাহী নগরীর লালনশাহ মুক্ত মঞ্চে দেড় ঘণ্টার বিভিন্ন ধরনের সাংস্কৃতিক কার্যক্রম যেমন: গান,কবিতা আবৃত্তি, কৌতুক, নাচ এবং কিছু ব্যতীক্রম ধরনের অভিনয় হয়। এরপর সকলে নৌকা ভ্রমণ করে এক সাথে দুটি নৌকায় পদ্মা নদীতে।সন্ধ্যা ৮ টার দিকে মূল অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী করেজের অধ্যক্ষ, প্রফেসর মোহাঃ হবিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,প্রফেসর আল-ফারুক চৌধুরী, উপাধ্যক্ষ, রাজশাহী কলেজ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজ মুসলিম ছাত্রাবাসে তত্ত্ববাধক শিক্ষক মন্ডলী, বিশেষ আকর্ষণ বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক, রাজশাহী কলেজ ছাত্রলীগ শাখার আহ্বায়ক নূর মোহাম্মদ সিয়াম।

গভীর রাত পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published.