সমাজবিজ্ঞান বিভাগের সম্মান চতুর্থ বর্ষের বিদায়

রাজশাহী কলেজ বার্তা | | November 10, 2016 at 8:41 am

৯ নভেম্বর ২০১৬ রোজ বুধবার সমাজবিজ্ঞান বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিভাগ ও বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীদের আয়োজনে বিদায় অনুষ্ঠানটি সমাজবিজ্ঞান বিভাগে অনুষ্ঠিত হয়। প্রথমে সম্মান ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা তৃতীয় বিজ্ঞান ভবনের নিচে একত্রিত হয়।

অতঃপর টি-শার্ট পরিধান করে সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধানসহ সমাজবিজ্ঞান বিভাগের সকল শিক্ষক মন্ডলী র‍্যালী করে কলেজের বিভিন্ন ভবনের সামনে দিয়ে প্রশাসন ভবনে গিয়ে একত্রিত হয়। র‍্যালীতে বিএনসিসি এর ব্যন্ড দল অংশগ্রহন করে। প্রশাসন ভবনে গিয়ে সবাই দিনটিকে স্বরণীয় রাখার জন্য গ্রুপ ছবি তোলা হয়। ছবি তোলার সময় উপস্থিত ছিলেন, প্রফেসর আল-ফারুক চৌধুরী, উপাধ্যক্ষ, রাজশাহী কলেজ, রাজশাহী।

দুই পর্বে বিভক্ত এই অনুষ্ঠানের প্রথম অংশে ছিল কলেজ ক্যাম্পাসে এক র‍্যালী। র‍্যালী শেষে বিভাগের ৪০১ নং কক্ষে এক দোয়া অনুষ্ঠান পরিচালনা করা হয়।২য় পর্বে শিক্ষার্থী দের নিজস্ব পরিচালনায় সাংষ্কৃতিক অনুষ্ঠান শেষে সকলকে আপ্যায়িত করা হয়। সারাদিনব্যাপী পরিচালিত এই কর্মযজ্ঞের মাধ্যমেই বিভাগ থেকে সম্মান চতুর্থ বর্ষ তথা ২০১১-১২ শিক্ষাবর্ষের সকল শিক্ষার্থীর শুভ ও সফল আগামী কামনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.