রাজশাহী কলেজে আন্তর্জাতিক হিসাব বিজ্ঞান দিবস-২০১৬ পালিত

রাজশাহী কলেজ বার্তা | | November 11, 2016 at 12:40 am

রাজশাহী কলেজে আন্তর্জাতিক হিসাব বিজ্ঞান দিবস-২০১৬ পালিত

বুধবার ১০ নভেম্বর ২০১৬, রাজশাহী কলেজে আন্তর্জাতিক হিসাব বিজ্ঞান দিবস পালন করা হয়। হিসাব বিজ্ঞান বিভাগের আয়োজনে শুধুমাত্র হিসাব বিজ্ঞান বিভাগ ও ফিন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

প্রথম পর্বে র‍্যালীর মাধ্যমে আন্তর্জাতিক হিসাব বিজ্ঞান দিবস-২০১৬ শুরু করা হয়। র‍্যালীতে অংশগ্রহণকারী সকল শিক্ষার্থী টি-শার্ট পরিধান করে। র‍্যালীতে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, শিক্ষক পরিষদের সম্পাদক, হিসাব বিজ্ঞান ও ফিন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগের বিভাগীয় প্রধান, সম্মানিত শিক্ষক মন্ডলী ও বিভিন্ন বর্ষের শিক্ষার্থী।

দ্বিতীয় পর্বে হিসাব বিজ্ঞানের উপর সেমিনার ও প্রশ্ন পর্ব হয়। হিসাব বিজ্ঞানের উপর বিভিন্ন বিষয়ে আলোচনা ও বক্তব্য হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর মহাঃ হবিবুর রহমান, অধ্যক্ষ, রাজশাহী কলেজ, রাজশাহী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর আল-ফারুক চৌধুরী, উপাধ্যক্ষ, রাজশাহী কলেজ, রাজশাহী।

তৃতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়, যেখানে হিসাব বিজ্ঞান বিভাগ ও ফিন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থীদের দ্বারা পরিচালনা হয়। আধুনিক গান, নৃত্য ও অভিনয়ের মাধ্যমে উপস্থিত সকল শিক্ষার্থীরা আনন্দ উপভোগ করে এবং সবাই নাচানাচি করে। দ্বিতীয় ও তৃতীয় পর্ব রাজশাহী কলেজ অডিটোরিয়ামে হয়। অবশেষে সবাই কলা ভবনে গিয়ে দুপুরের খাবার গ্রহণ করে হিসাব বিজ্ঞান বিভাগের নির্দিষ্ট কক্ষে।

Leave a Reply

Your email address will not be published.