রাজশাহী কলেজে আন্তর্জাতিক হিসাব বিজ্ঞান দিবস-২০১৬ পালিত

রাজশাহী কলেজ বার্তা | | November 11, 2016 at 12:40 am

রাজশাহী কলেজে আন্তর্জাতিক হিসাব বিজ্ঞান দিবস-২০১৬ পালিত

বুধবার ১০ নভেম্বর ২০১৬, রাজশাহী কলেজে আন্তর্জাতিক হিসাব বিজ্ঞান দিবস পালন করা হয়। হিসাব বিজ্ঞান বিভাগের আয়োজনে শুধুমাত্র হিসাব বিজ্ঞান বিভাগ ও ফিন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

প্রথম পর্বে র‍্যালীর মাধ্যমে আন্তর্জাতিক হিসাব বিজ্ঞান দিবস-২০১৬ শুরু করা হয়। র‍্যালীতে অংশগ্রহণকারী সকল শিক্ষার্থী টি-শার্ট পরিধান করে। র‍্যালীতে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, শিক্ষক পরিষদের সম্পাদক, হিসাব বিজ্ঞান ও ফিন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগের বিভাগীয় প্রধান, সম্মানিত শিক্ষক মন্ডলী ও বিভিন্ন বর্ষের শিক্ষার্থী।

দ্বিতীয় পর্বে হিসাব বিজ্ঞানের উপর সেমিনার ও প্রশ্ন পর্ব হয়। হিসাব বিজ্ঞানের উপর বিভিন্ন বিষয়ে আলোচনা ও বক্তব্য হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর মহাঃ হবিবুর রহমান, অধ্যক্ষ, রাজশাহী কলেজ, রাজশাহী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর আল-ফারুক চৌধুরী, উপাধ্যক্ষ, রাজশাহী কলেজ, রাজশাহী।

তৃতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়, যেখানে হিসাব বিজ্ঞান বিভাগ ও ফিন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থীদের দ্বারা পরিচালনা হয়। আধুনিক গান, নৃত্য ও অভিনয়ের মাধ্যমে উপস্থিত সকল শিক্ষার্থীরা আনন্দ উপভোগ করে এবং সবাই নাচানাচি করে। দ্বিতীয় ও তৃতীয় পর্ব রাজশাহী কলেজ অডিটোরিয়ামে হয়। অবশেষে সবাই কলা ভবনে গিয়ে দুপুরের খাবার গ্রহণ করে হিসাব বিজ্ঞান বিভাগের নির্দিষ্ট কক্ষে।

1
Leave a Reply

avatar
1 Comment threads
0 Thread replies
0 Followers
 
Most reacted comment
Hottest comment thread
0 Comment authors
Jihad Recent comment authors

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

  Subscribe  
newest oldest most voted
Notify of
Jihad
Guest
Jihad

Rajsahi college ki sorkari?