তিনদিন ব্যাপি “আন্ত-বিভাগ কুইজ প্রতিযোগিতা -২০১৬” শুরু

রাজশাহী কলেজ বার্তা | | November 23, 2016 at 9:52 pm

তিনদিন ব্যাপি "আন্ত-বিভাগ কুইজ প্রতিযোগিতা -২০১৬" শুরু

আজ ২৩ নভেম্বর ২০১৬, রোজ বুধবার রাজশাহী কলেজে “রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাব”-এর উদ্যোগে ৩ দিন ব্যাপি “মহান বিজয় দিবস আন্ত-বিভাগ কুইজ প্রতিযোগিতা -২০১৬” শুরু হয়েছে।

প্রতিযোগিতায় আজ প্রথম দিনে রাজশাহী কলেজের মোট ২০টি বিভাগ অংশগ্রহণ করে। মোট ৫ টি ভেন্যুতে বেলা দেড়টা থেকে একযোগে প্রতিযোগিতার প্রথম রাউন্ড শুরু হয়। প্রতিটি বিভাগ থেকে নির্বাচিত ৫ জন করে শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।প্রতিটি ভেন্যুতে রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের মোট ৫ জন উপদেষ্টা শিক্ষক অনুষ্ঠানের সঞ্চালক ও বিচারকের দ্বায়িত্ব পালন করেন। প্রথম রাউন্ড শেষে বিজয়ী বিভাগগুলো হলো সমাজবিজ্ঞান বিভাগ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগ, রসায়ন বিভাগ, ভূগোল বিভাগ, মনোবিজ্ঞান বিভাগ, পদার্থবিজ্ঞান বিভাগ,গনিত বিভাগ, মার্কেটিং বিভাগ, প্রাণিবিজ্ঞান বিভাগ ও সমাজকর্ম বিভাগ।

প্রথম রাউন্ড বিজয়ী মোট ১০ টি বিভাগকে নিয়ে আগামীকাল ২য় রাউন্ড ও সেমি ফাইনাল অনুষ্ঠিত হবে।এর আগে গত ২২/১১/২০১৬ তারিখে ক্যারিয়ার ক্লাবের উদ্যেগে ২০টি বিভাগের প্রতিযোগী এবং উপদেষ্টা শিক্ষকদের নিয়ে প্রতিযোগিতার উপর রসায়ন বিভাগের ৩০৫ নং রুমে একটি ওয়ার্কশপের আয়োজন করা হয়। আগামী ২৬শে নভেম্বর কুইজ প্রতিযোগিতা ফাইনাল রাউন্ড এবং সমাপনী উনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published.