ডিজিটাল কার্যক্রমেও বিভাগের শ্রেষ্ঠ কলেজ ‘রাজশাহী কলেজ’

রাজশাহী কলেজ বার্তা | | March 16, 2016 at 9:46 pm

ডিজিটাল কার্যক্রমেও বিভাগের শ্রেষ্ঠ কলেজ 'রাজশাহী কলেজ'

রাজশাহী কলেজ মাঠে ২ দিন ব্যাপী (১৫ ও ১৬ মার্চ) বিভাগীয় পর্যায়ের ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে রাজশাহী কলেজ এর জয়জয়কার।

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ কলেজ এর পুরষ্কার সহ ডিজিটাল উদ্ভাবনী মেলার শ্রেষ্ঠ স্টল নির্বাচনে তৃতীয় পুরস্কার অর্জন করেছে রাজশাহী কলেজ।

আজ বুধবার ১৬ মার্চ ডিজিটাল উদ্ভাবনী মেলার শেষ দিনে রাজশাহী কলেজ এর অধ্যক্ষ মহোদয় এর হাতে পুরস্কার তুলে দেন জনাব কবির বিন আনোয়ার, মহাপরিচালক (প্রশাসন), প্রধানমন্ত্রীর কার্যালয় ও প্রকল্প পরিচালক এটুআই। বিভাগীয় কমিশনারের কার্যালয়, রাজশাহী এর আয়োজনে সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার জনাব হেলালুদ্দিন আহমদ।

সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে ছাত্র শিক্ষকদের উপচে পড়া ভিড়

সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে ছাত্র শিক্ষকদের উপচে পড়া ভিড় : ছবি – রাজশাহী কলেজ বার্তা

রাজশাহী কলেজ এর অধ্যক্ষ রাজশাহী কলেজ এর অর্জনের নেপথ্যে থাকা সকল শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন। রাজশাহী কলেজ এর সার্বিক সফ্টওয়্যার, ডাটাবেইজ সিস্টেম এর দায়ীত্বে থাকা প্রধান গ্রন্থাগারিক জনাব মোহাম্মদ মহিউদ্দিন বলেন, “৩০,০০০ শিক্ষক, কর্মচারী এবং শিক্ষার্থী ডাটাবেইজ এই রাজশাহী কলেজেই প্রথম। এটা রাজশাহী কলেজ এর ৪ বছরের পরিশ্রমের ফসল।”

মেলার আয়োজনের জন্য বিভাগীয় কমিশনার জনাব হেলালুদ্দিন আহমদ তাঁর বক্তব্যে রাজশাহী কলেজ প্রশাসন এর দক্ষ সহযোগিতা এবং আতিথেয়তার প্রশংসা করেন। তিনি বলেন, “রাজশাহী কলেজ এর মতো করে আমরা দেশের সকল কলেজ কে গড়ে তুলতে চাই।”

বিভাগীয় পর্যায়ের ডিজিটাল উদ্ভাবনী মেলার রাজশাহী কলেজ স্টল

বিভাগীয় পর্যায়ের ডিজিটাল উদ্ভাবনী মেলার রাজশাহী কলেজ স্টল : ছবি – রাজশাহী কলেজ বার্তা

অনুষ্ঠান বিকেল সাড়ে তিনটায় শুরু হয়ে শেষ হয় বিকেল সাড়ে পাঁচ টায়। অনুষ্ঠানের শেষ দিনে রাজশাহী কলেজ এর অধ্যক্ষ, উপাধ্যক্ষ সহ রাজশাহী কলেজ এর সকল বিভাগের শিক্ষকগন উপস্থিত ছিলেন।

১৬ মার্চ / রাজশাহী কলেজ বার্তা ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.