শেষ হলো বিভাগীয় পর্যায়ের ডিজিটাল উদ্ভাবনী মেলা

রাজশাহী কলেজ বার্তা | | March 16, 2016 at 10:53 pm

বিভাগীয় পর্যায়ের ডিজিটাল উদ্ভাবনী মেলা

সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের মধ্য দিয়ে রাজশাহী বিভাগীয় কমিশনারের আয়োজনে রাজশাহী কলেজ মাঠে দুই দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা আজ শেষ হলো।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রধান মন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক(প্রশাসন) জনাব কবির বিন আনোয়ার। এছাড়া অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক কাজি আশরাফ হোসেন, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহাঃ হবিবুর রহমান।

সুবোল বোস মনি, উপপরিচালক, কৃষি বিপনন এবং ড. চিত্রলেখা নাজনিন, সহকারী কমিশনার, বিভাগীয় কমিশন, রাজশাহী এর সঞ্চালনায় সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানটি বিকাল ৩.৩০ শুরু হয়। সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেনে রাজশাহী বিভাগীয় কমিশনার জনাম হেলালুদ্দীন আহমদ।

অনুষ্ঠানে সাতটি ক্যাটাগরীতে পুরস্কার বিতরণ করা হয়-

  • শ্রেষ্ঠ জেলা হিসেবে সিরাজগঞ্জ জেলা
  • শ্রেষ্ঠ জেলা কর্মকর্তা বগুড়া অতিরিক্ত জেলা প্রশাসক( শিক্ষা ও আইসিটি) সুফিয়া নাজিম
  • শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান রাজশাহী কলেজ, জয়পুরহাট রামদেও বাজলা সরকারী উচ্চ বিদ্যালয়, সিরাজগঞ্জ হাজী আহমাদ আলী আলিয়া কামিল মাদ্রাসা
  • শ্রেষ্ট ই-সেবা দপ্তর হিসেবে বগুড়া বিআরটিএ অফিস
  • শ্রেষ্ঠ পোর্টালের দপ্তর পাবনা জেলা প্রশাসনের কার্যালয়
  • শ্রেষ্ঠা তরুন উদ্ভাবক জন্য পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট, রাজশাহী বিশ্ববিদ্যালয়
  • মেলায় শ্রেষ্ঠ স্টল চাপাইনবাবগঞ্জ গোমস্তাপুরের বোয়ালিয়া ডিজিটাল সেন্টার, নাটোর পল্লি বিদ্যুৎ সমিতি, রাজশাহী কলেজ

বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার বিতরন এবং সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে বিকেল ৫:৩০ মিনিটে অনুষ্ঠান ও মেলার সমাপ্তি ঘোষনা করা হয়।

বিভাগীয় পর্যায়ের ডিজিটাল উদ্ভাবনী মেলা

প্রধান অতিথির বক্তব্য রাখছেন জনাব কবির বিন আনোয়ার

উল্লেখ্য রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়েল তত্বাবধায়নে দুইদিন ব্যাপী এই মেলা রাজশাহী কলেজ মাঠে গতকাল মঙ্গলবার শুরু হয়েছিল। মেলায় রাজশাহী কলেজ , ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিস রাজশাহী, সিভিল সার্জন কার্যালয় বগুড়া, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় রাজশাহী, সরকারি পি.এন বালিকা উচ্চ বিদ্যালয় রাজশাহী, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পাবনা, সিভিল সার্জন কার্যালয় নাটোর, বোয়ালিয়া ইউনিয়ন ডিজিটাল সেন্টার, চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের বিভিন্ন জেলার ৫৮টি প্রতিষ্ঠান নিজ নিজ স্টলে তাদের ডিজিটাল কার্যক্রম দর্শনার্থীদের সামনে তুলে ধরে।

১৬ মার্চ ২০১৬ / রাজশাহী কলেজ বার্তা / মুন্না

Leave a Reply

1 Comment on "শেষ হলো বিভাগীয় পর্যায়ের ডিজিটাল উদ্ভাবনী মেলা"

avatar
  Subscribe  
newest oldest most voted
Notify of
Akash
Guest

Rajshahi college avabei agiye jabe….. All credit goes to principle….