রাজশাহী কলেজে মাস্টার্স শেষ বর্ষের বিদায় সংবর্ধনা

রাজশাহী কলেজ বার্তা | | March 5, 2017 at 5:07 pm

উত্তর বঙ্গের ঐতিহ্যবাহী প্রাচীন বিদ্যাপীঠ ও দেশের প্রথম মডেল কলেজ রাজশাহী কলেজ। রাজশাহী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের উদ্যোগে মাস্টার্স শেষ বর্ষ (২০১৩-২০১৪) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বেলা ১১টার দিকে কলেজের শিক্ষক মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শুরুর পূর্বে কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সামনে থেকে একটি আনান্দ র‌্যালি বের হয়। বিদায়ী শিক্ষার্থীরা বর-কনে সেজে টমটমে চেঁপে র‌্যালিতে অংশ নেয়। র‌্যালিটি কলেজের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মিলনায়তনের সামনে গিয়ে শেষ হয়।

সমাজবিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর ড. নাজনীন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী, দর্শন বিভাগের প্রধান অধ্যাপক মাহমুদা খাতুন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সমাজবিজ্ঞানের সহযোগী অধ্যাপক ড. আব্দুল মালেক সরকার, ড. ফিরোজুল ইসলাম, সহকারী অধ্যাপক মুহাম্মাদ জাকির আল ফরুকী, ড. রোকনুজ্জামান সিদ্দিকী, প্রভাষক রোজিনা আফরোজ, নূসরাত জেরিন এ্যানী, সাদিকুল ইসলাম, সুলতানা জহুরা প্রমুখ।

পরীক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে প্রধান অতিথি বলেন, রাজশাহী কলেজের শিক্ষার্থীরা সকল ক্ষেত্রে সফলতা অর্জন করে দেশ ও জাতির উন্নয়নের কাজে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। তার ধারাবাহিকতায় আজকের মাস্টার্স শেষ বর্ষের পরীক্ষার্থীরা সফলতা অর্জন করে দেশের মধ্যে রাজশাহী কলেজের সুনাম আরও বৃদ্ধি করার প্রত্যাশা করেন ।

বিদায়ী সংবর্ধনা শেষে শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করে। এ অনুষ্ঠানের আহ্বায়ক ছিলেন সমাজবিজ্ঞানের সহযোগী অধ্যাপক ড. মোহম্মাদ আলমগীর কবীর।

Leave a Reply

Your email address will not be published.