কলেজের ইংরেজি বিভাগের র‌্যাগ-ডে পালিত

রাজশাহী কলেজ বার্তা | | July 24, 2017 at 5:15 pm

রাজশাহী কলেজের ইংরেজি বিভাগের ২০১২-২০১৩ সেশনের ১৩৫তম ব্যাচের র‌্যাগ ডে পালিত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় দিবসটি উপলক্ষে কলেজের ইংরেজি বিভাগের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর পিযুষ কান্তি ফৌজদারের নেতৃত্বে র‌্যালিতে রাজশাহী কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আল ফারুক চৌধুরী সহ বিভাগের শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীরা অংশগ্রহন করেন। র‌্যালিটি কলেজ ক্যাম্পাস প্রদক্ষিণ করে অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে কলেজ অডিটোরিয়ামে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় বক্তব্যে কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আল ফারুক চৌধুরী বলেন, রাজশাহী কলেজের শিক্ষার্থীরা অন্য যেকোন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের তুলনায় সৃজনশীল , মেধাবী, মননশীল এবং পরিশ্রমী। তারই ধারবাহিকতায় রাজশাহী কলেজের শিক্ষার্থীরা বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করে যা প্রশংসার দাবিদার।

আলোচনা সভার পরে দিনব্যাপি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আল ফারুক চৌধুরী। এছাড়াও এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ ও বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.