রাজশাহী কলেজে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা

রাজশাহী কলেজ বার্তা | | October 24, 2017 at 5:40 pm

সকাল থেকেই চলছে শিক্ষার্থীদের আনাগনা। মাঠের চারিদিকে দর্শনার্থীদের ভিড়। আকাশ কিছুটা হালকা মেঘযুক্ত ও মাঠ কর্দমাক্ত হলেও টানটান উত্তেজনা বিরাজ করছিল দর্শনার্থীদের মাঝে। বলছিলাম রাজশাহী কলেজে অনুষ্ঠিত আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার কথা। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে গণিত বিভাগ বনাম ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের সাথে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

খেলাটি ১ম অর্ধে ২৫ মিনিট এবং২য় অর্ধে ২৫ মিনিট সর্বসাফল্যে ৫০ মিনিট খেলা হয়। নির্ধারিত সময়ে ০১-০১ গোলে খেলাটি ড্র হয়। অবশেষে পেনালটি দেওয়ার সিদ্ধান্ত হয়। পেনালটিতে ৩-১ গোলে জয় লাভ করে গণিত বিভাগ। খেলা শেষে গণিত বিভাগ একটি আনন্দ র‌্যালী বের করে । র‌্যালীটি প্রশাসনিক ভবনের সামনে দিয়ে কলেজ চত্বর প্রদক্ষিণ করে।

খেলা চলাকালিন সময়ে মাঠে উপস্থিত ছিলেন গণিত বিভাগীয় প্রধান অধ্যাপক মহা: সিরাজুল ইসলাম, সহকারী অধ্যাপক আসাদুজ্জামান, মিজানুর রহমান ও ভূগোল ওপরিবেশ বিদ্যার বিভাগীয় প্রধান ইউ.এফ. হোসেন আরা খানম, সহকারী অধ্যাপক মনিরুল ইসলাম, জহিরুল ইসলামসহ প্রত্যেক বিভাগের শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য,গত ১৭ অক্টোবর রাজশাহী কলেজে দ্বিতীয় বারের মত আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা শুরু হয়। খেলাটিতে ‘এ’ ও ‘বি’ গ্রুপে মোট ২৫টি দল অংশগ্রহণ করেছে।

 

Leave a Reply

Your email address will not be published.