রাজশাহী কলেজে সম্মান পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

রাজশাহী কলেজ বার্তা | | October 26, 2017 at 5:21 pm

রাজশাহী কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের উদ্যোগে অনার্স ৪র্থ বর্ষের (২০১২-২০১৩) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পদার্থবিজ্ঞান বিভাগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শুরুর পূর্বে কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের সামনে থেকে একটি আনান্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি কলেজের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিভাগের সামনে গিয়ে শেষ হয়।

পদার্থবিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর মোহম্মাদ আলী আহম্মেদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী। এসময় আরো উপস্থিত ছিলেন, পদার্থবিজ্ঞানের সহযোগী অধ্যাপক মোঃ আলাউদ্দিন,মাহফুজ হাসান , সহকারী অধ্যাপক তাজেমুল হক,জয় কুমার দাস, আব্দুল মমিন, প্রভাষক বারিক মৃধা, মিজানুর রহমান মিঠু প্রমুখ।

পরীক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী বলেন, রাজশাহী কলেজের শিক্ষার্থীরা সকল ক্ষেত্রে সফলতা অর্জন করে দেশ ও জাতির উন্নয়নের কাজে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। তার ধারাবাহিকতায় আজকের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার্থীরা সফলতা অর্জন করে দেশের মধ্যে রাজশাহী কলেজের সুনাম আরও বৃদ্ধি করার প্রত্যাশাও করেন তিনি।

বিদায়ী সংবর্ধনা শেষে শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

Leave a Reply

Your email address will not be published.