সামাজিক স্কুলের প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠান

রাজশাহী কলেজ বার্তা | | October 29, 2017 at 7:39 pm

“জ্ঞানই শক্তি, শিক্ষায় মুক্তি” এই শ্লোগানে সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে গড়ে তলা সামাজিক স্কুলের এক বছরের পথ চলা। এক বছরের পথ চলায় সামাজিক স্কুলের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা, ক্রিড়া প্রতিযোগিতা সাংস্কুতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেল সাড়ে ৩টার দিকে ভদ্রার রেলওয়ে মাঠ সামাজিক স্কুল চত্ত্বরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলমগীর কবির সবুজের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী কলেজের অধ্যক্ষ এবং সামাজিক স্কুলের প্রধান পৃষ্ঠপোষক প্রফেসর মহ. হবিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কলেজের উপাধ্যক্ষ এবং সামাজিক স্কুলের পৃষ্ঠপোষক প্রফেসর আল-ফারুক চৌধুরী, সমাজবিজ্ঞানের প্রধান এবং সামাজিক স্কুলের পৃষ্ঠপোষক প্রফেসর ড. নাজনীন সুলতানা।

এছাড়াও উপস্থিত ছিলেন, কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দীকা, সমাজবিজ্ঞানের সহকারী অধ্যাপক মুহাম্মাদ জাকির আল ফারুকী, রেঞ্জার গাইডের প্রধান ড. রেজিনা আকতার বানু, সমাজবিজ্ঞানের সহকারী অধ্যাপক রফিকুল হাসান, প্রভাষক রোজিনা আফরোজ, সাদেকুল ইসলাম শিমুল ও সমাজকর্মের প্রভাষক কামারুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানটির আয়োজনে ছিলো রাজশাহী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সামাজিক স্কুল এবং আহবায়ক ছিলেন সামাজিক স্কুলের শিক্ষক শাকিল আহমেদ।

Leave a Reply

Your email address will not be published.