শিক্ষক-কর্মচারীদের গোলাপ দিয়ে শুভেচ্ছা জানালেন অধ্যক্ষ

রাজশাহী কলেজ বার্তা | | January 2, 2018 at 5:20 pm

রাজশাহী কলেজের সকল শিক্ষক-কর্মচারীদের গোলাপ ফুল দিয়ে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। সোমবার সকালে কলেজের প্রত্যেকটি বিভাগে যেয়ে ও পুরো কলেজ চত্ত্বর ঘুরে শিক্ষক-কর্মচারীদের নিজ হাতে গোলাপ ফুল দিয়ে এ শুভেচ্ছা জানান।

বিষয়টি নিয়ে কলেজের শিক্ষক ও কর্মচারীদের মধ্যে অনন্দ দেখা যায়। এর কারন জানতে চাইলে কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান জানান, এর মাধ্যমে কলেজের সকল শিক্ষক-কর্মচারীর মধ্যে একটি সেতুবন্ধন তৈরি হবে। সবার মধ্যে একটি ভালবাসা তৈরি হবে। আর এটি হলে যে কাজ গুলো দ্বারা কলেজের উন্নতি হবে, শিক্ষার্থীদের উন্নতি সে কাজ গুলো সবাই আন্তরিকতার সহিত করতে পারবো।

সর্বপরি বাংলাদেশ বিনির্মানে সবাই যেন মিলেমিশে একসাথে কাজ করতে পারি সবার মধ্য এই স্পৃহা উজ্জীবিত করতেই এই শুভেচ্ছা জানানো হয়।

কলেজের কর্মচারী শাহিন জানান, স্যারের এরকম কাজে আমরা অনেক আনন্দিত। স্যার সর্বদায় আমাদের পাশে ছিলেন এবং ভবিষ্যতেও আমাদের পাশে থেকে সুখের কথা বিবেচনা করে আমাদের দাবি গুলো শুনবেন বলে আশা করি। এসময় সমাজবিজ্ঞান পরিবারের পক্ষ থেকেও ফুলের তোড়া দিয়ে কলেজের অধ্যাক্ষ ও উপধ্যাক্ষকে নতুন বছরের শুভেচ্ছা জানানো হয়।

অনুভূতি জানিয়ে সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. নাজনীন সুলতানা বলেন, স্যারের এই উদ্যোগটি অবশ্যই একটি মহান উদ্যোগ। অন্যান্য বছর সকল শিক্ষকদের ডেকে স্যার ফুল দিয়ে শুভেচ্ছা জানাতেন। কিন্তু স্যার এবার কাওকে না জানিয়ে শুধু শিক্ষকদের নয় কলেজের সকল কর্মচারীদের কেও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। এতে করে সবার মধ্যে একটি সু-সম্পর্ক তৈরি হবে।

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of