শীতার্তদের জন্য শুভ সংঘের বস্ত্র ও অর্থ সংগ্রহ শেষ

রাজশাহী কলেজ বার্তা | | January 8, 2018 at 8:39 pm

গরীব ও অসহায়দের সাহাযার্থে কালের কন্ঠের পাঠক ফোরাম “শুভ সংঘ” রাজশাহী কলেজ শাখার শীত বস্ত্র ও অর্থ সংগ্রহ শেষ হয়েছে। সোমবার কলেজ চলাকালীন সময়ে শীত বস্ত্র ও অর্থ সংগ্রহের মাধ্যমে দুইদিন ব্যাপী এই কর্মসূচী শেষ হয়।

রাজশাহী কলেজের বিভিন্ন স্থানে সর্বমোট ৭টি বুথ বসিয়ে শীত বস্ত্র ও অর্থ সংগ্রহ করা হয়। এই কর্মসূচীতে অংশ নেয় শুভ সংঘের প্রায় ২৫ থেকে ৩০ জন কর্মী। রাজশাহী কলেজের ছাত্র শিক্ষক প্রত্যেকেই নিজ নিজ অবস্থানে থেকে এই কর্মসূচীতে শরীক হয়েছেন।

আগামী ১০ জানুয়ারী শীতার্তদের মাঝে কম্বল ও বস্ত্র বিতরণ করা হবে বলে জানান শুভ সংঘ রাজশাহী কলেজ শাখা সভাপতি রাকিবুল হাসান।

তিনি বলেন, উত্তরাঞ্চলে প্রচন্ড শীত পড়ছে। এতে করে গরীব দুঃখিদের কষ্টের সীমা নেই। তাদের শীত নিবারনের জন্য শীত বস্ত্র বিতরণের মাধ্যমে আমরা তাদের পাশে দাড়াতে চাই। বস্ত্র বিতরণের জন্য প্রাথমিকভাবে নির্ণীত স্থানগুলো হলো ভদ্রা, রেলগেট বস্তি এলাকাগুলো।

এই কর্মসূচীকে সমর্থন দিয়ে রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান বলেছেন, শুভ সংঘের কার্যক্রম পরিচালিত হচ্ছে আমাদের কিছু চৌকষ ছেলে-মেয়ে দ্বারা। আমি তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানাই। আমি অবশ্যই তাদেরকে আর্থিকভাবে সাহায্য করব। আর এটা মূলত শুভ সংঘ এবং রাজশাহী কলেজের যৌথ প্রচেষ্টারই ফল।

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of