রাজশাহী কলেজ বাঁধন শাখার সভাপতি রায়হান সম্পাদক সূবর্ণ

রাজশাহী কলেজ বার্তা | | January 8, 2018 at 9:35 pm

রাজশাহী কলেজের স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ রাজশাহী কলেজ ইউনিটের বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর এবং ডোনার সংবর্ধণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। নতুন কমিটির সভাপতি নির্বচিত হয়েছেন রায়হান আলী ও সাধারণ সম্পাদক সূবর্ণ চৌধুরী।

সোমবার দুপুরে কলেজের রসায়ন বিভাগের ৩০৫ নং কক্ষে এই কমিটি ঘোষণা করা হয় এবং নতুন কমিটির হাতে দায়িত্ব হস্তান্তর করা হয়।

কমিটির বাকি সদস্যরা হলেন জোনাল প্রতিনিধি মুরাদ হোসেন, সহ-সভাপতি রানা আহমেদ, সহ-সভাপতি শামিম রেজা, সহ-সাধারণ সম্পাদক আরিফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক আ. কুদ্দুস, সহ-সাংগঠনিক সম্পাদক শামীমা সুলতানা, কোষাধ্যক্ষ সারাহ তাপসী, দপ্তর সম্পাদক সেলিম রেজা, প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদুল ইসলাম, তথ্য ও শিক্ষা সম্পাদক রেজওয়ান রাকিব এছাড়াও কমিটির নির্বাহীসদস্যরা হলেন জাকির হাসান, রায়হান হোসেন, সালেহা খাতুন, আবু সালেহ ও ইসরাত জাহানইরা।

এছাড়াও বার্ষিক সাধারণসভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান উপলক্ষে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। উক্ত প্রতিবেদনে বিদায়ী সভাপতি তার বক্তব্যে বলেন বাঁধন কর্মীদের প্রয়াসেযদি মানুষ স্বেচ্ছায় রক্ত দানে উদ্বুদ্ধ হয় এবং এই অঞ্চলের মুমূর্র্ষু মানুষের মুখে হাসি ফোটাতে পারি তবেই আমরা স্বার্থক।

পরে অনুষ্ঠানে উপস্থিত সকলের হাতে প্রকাশনাটি দেওয়া হয়।

নাহিদুল ইসলাম রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। এতে বিশেষ অতিথি ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চেীধুরী, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দিকা, বাঁধনের উপদেষ্টা ও প্রাণীবিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর ড. নাসিমা ইয়াসমিন।

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of