অসহায় শীতার্তদের পাশে রাজশাহী কলেজ শুভসংঘ

রাজশাহী কলেজ বার্তা | | January 10, 2018 at 8:09 pm

টানা শীতে কাঁপছে রাজশাহীবাসী। দিনের প্রায় অর্ধ সময়েই আকাশ ভরা কুয়াশা। তীব্রশীত উপেক্ষা করে নিন্মআয়ের মানুষুগুলোর অবস্থা প্রায় সংকটাপন্ন। এমতাবস্থায় পুরোনো ছেঁড়া চাদর আর সোয়েটার পড়ে শীত নিবারনের চেষ্টা করছেন তারা। আর এই মুহূর্তে শীতে কাতর এসব মানুষের পাশে এস দাঁড়িয়েছে রাজশাহী কলেজ শাখা শুভসংঘ।

দৈনিক কালের কন্ঠের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রায় ৫ শতাধিক মানুষকে শীতবস্ত্র (কম্বল ও অন্যান্য কাপড়) বিতরণ করেছে তারা। বুধবার বেলা সাড়ে ১১ টায় নগরীর কাদিরগঞ্জ সংলগ্ন স্বপ্নিল কমিউনিটি সেন্টারেএ শীতবস্ত্র বিতরণ করা হয়। তিন ব্যাপী কর্মসূচীর আজকে ছিল দ্বিতীয় দিন।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মুহা. হবিবুর রহমান। অতিথির বক্তব্যে তিনি বলেন, কালের কন্ঠ যেমন সামাজিক দায়বদ্ধতার সাথে কাজ করে আসছে। তেমনি তার অঙ্গ সংগঠন রাজশাহী কলেজ শাখা শুভসংঘ ও সামাজিক দায়বদ্ধতা থেকে কলেজের শিক্ষার্থীদের কাছ থেকে অর্থ সংগ্রহ করে মানুষের পাশে দাঁড়িয়েছে। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আমার বিশ্বাস।

এসময় শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত আরো ছিলেন রাজশাহী নিউ গভ: ডিগ্রী কলেজের অধ্যক্ষ এসএম জার্জিস কাদির। শুভসংঘ রাজশাহী কলেজ শাখা সভাপতি রাকিবুল হাসান, সহ-সভাপতি মাহফুজুর রহমান, যুগ্ম সম্পাদক সাব্বির হোসেন, সাংগঠনিক সম্পাদক আশিমুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন।

কোষাধক্ষ্য নাফিউল হাসান, নারী বিষয়ক সম্পাদক রোকাইয়া ইসলাম, ক্রীড়া সম্পাদক হাসান মাহমুদ, কার্যকরী সদস্য ফারজানা হক বন্যা, সাজ্জাদ হোসেন, আবুল কালাম আজাদ, সবুজ আলী, আব্দুল ওয়াহেদ আলী, আনোয়ার আলী, মাসুম হোসাইন, শাহাদত ইসলাম, খোন্দকার আদর আল-আইমান, মাহফুজা ফেরদৌস, সুমাইয়া খাতুন, লিমা আখতার, ফারজানা ফেরদৌস তন্বী, আরিফ, আবু আনন্দ নিটু, ফুয়াদ আলী প্রমূখ।

2
Leave a Reply

avatar
1 Comment threads
1 Thread replies
0 Followers
 
Most reacted comment
Hottest comment thread
2 Comment authors
বাবর আলীআরিফ,,, সমাজকর্ম ডিপার্টমেন্ট ২য় বর্ষ। Recent comment authors

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

  Subscribe  
newest oldest most voted
Notify of
আরিফ,,, সমাজকর্ম ডিপার্টমেন্ট ২য় বর্ষ।
Guest
আরিফ,,, সমাজকর্ম ডিপার্টমেন্ট ২য় বর্ষ।

নিজেকে এই মহৎ কাজের সাথে জড়িয়ে খুব ভালো লাগছে।

বাবর আলী
Editor

ধন্যবাদ