রাজশাহী কলেজে ইথিক্স ক্লাবের উদ্বোধন

রাজশাহী কলেজ বার্তা | | February 8, 2018 at 5:29 pm

আসাদুজ্জামান অনিক: “এই হোক আমাদের অঙ্গীকার, প্রতিদিন একটি করে নতুন কাজ করার”এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহী কলেজে ইথিক্স ক্লাবের উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার সকাল দশটায় রাজশাহী কলেজ দর্শন বিভাগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্লাবের উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান।

এরপর শিক্ষার্থীদের নিজস্ব তৈরি দেয়াল পত্রিকা উদ্বোধনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। কলেজ অডিটোরিয়ামে উদ্বোধনের পরবর্তী আলোচনা সভায় সভাপতিত্ব করেন দর্শন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মাহমুদা খাতুন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মহা. হবিবুর রহমান বলেন, মানবতা যখন বিলুপ্তির পথে তখন এই ইথিক্স ক্লাব একটি শুভ উদ্দোগ। কলেজ ক্যাম্পাসে কিছু বিলবোর্ড লাগানো হবে যেখানে থাকবে জীবন পাল্টে দেয়ার মতো কিছু উক্তি। যাতে করে শিক্ষার্থীরা তাদের ক্যারিয়ার গঠনে উৎসাহিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কলেজের উপধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী। এছাড়াও শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর জুবাইদা আয়েশা সিদ্দীকা, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ আলি আহসান সহ দর্শন বিভাগের সকল শিক্ষক-শিক্ষার্থী ও ক্লাবের উপদেষ্টামন্ডলী গণ উপস্থিত ছিলেন। পরে প্রোজেক্টরের মাধ্যমে ক্লাবের নতুন কমিটির কার্যক্রম তুলে ধরা হয়।

Leave a Reply

1 Comment on "রাজশাহী কলেজে ইথিক্স ক্লাবের উদ্বোধন"

avatar
  Subscribe  
newest oldest most voted
Notify of
Anonymous
Guest

Khub Valo Lagce