রাজশাহী কলেজ বরেন্দ্র থিয়েটারের নাট্য কর্মশালার সমাপ্তি

রাজশাহী কলেজ বার্তা | | February 13, 2018 at 7:04 pm

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাজশাহী কলেজ বরেন্দ্র থিয়েটারের সপ্তাহ ব্যাপী প্রযোজনা ভিত্তিক নাট্য কর্মশালার সমাপনী অনুষ্ঠিত হয়েছে। সোমবার কলেজ অডিটোরিয়ামে এই  কর্মশালার সমাপনী অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে কর্মশালায় অংশগ্রহনকৃত ৪৫ জন কর্মীকে সনদ প্রদান করা হয়।

৬ ফেব্রুয়ারি থেকে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত চলে প্রযোজনা ভিত্তিক এই নাট্য কর্মশালা। এর আগে ৬ ফেব্রুয়ারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা: হবিবুর রহমান স্যার প্রযোজনা ভিত্তিক নাট্য কর্মশালার উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন বরেন্দ্র থিয়েটারের সহ সভাপতি নিপা সাহা, সংগঠনের প্রধান উপদেষ্টা এম. এ মালেক সহ কার্যনির্বাহী সদস্যগণ। রাজশাহী কলেজে ভর্তি হওয়া একদল নবাগত তরুন শিক্ষার্থী ও বরেন্দ্র থিয়েটারের পুরাতন কর্মীরা এই কর্মশালায় অংশ গ্রহণ করে।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় নাট্যকলা বিভাগ থেকে মাস্টার্স শেষ করা বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব তুহিন ইমরুল সহ ছিলেন রাজশাহীর বিভিন্ন নাট্যজন।

উল্লেখ্য, ২১ ফেব্রুয়ারি সন্ধ্যায় রাজশাহী কলেজের প্রশাসনিক ভবনের সামনে মূল অনুষ্ঠানের সাথে এই “চৌরাস্তা “নাটক প্রদর্শিত হবে। নাটকটি লিখেছেন বিশিষ্ট নাট্যকার মলয় ভৌমিক।

Leave a Reply

1 Comment on "রাজশাহী কলেজ বরেন্দ্র থিয়েটারের নাট্য কর্মশালার সমাপ্তি"

avatar
  Subscribe  
newest oldest most voted
Notify of
Shimul Adhikary
Guest

best of luck