রাজশাহী কলেজের উন্নয়নে প্রভাষক পর্যায়ের কর্মকর্তাদের সাথে অালোচনা সভা

রাজশাহী কলেজ বার্তা | | February 18, 2018 at 9:06 pm

একাডেমিক কার্যক্রমসহ রাজশাহী কলেজের সার্বিক উন্নয়নে প্রভাষক পর্যায়ের কর্মকর্তাদের সাথে অালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার কলেজের শিক্ষক মিলনায়তন কক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা হবিবুর রহমান।

এসময় আরো উপস্থিথ ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দীকা সহ কলেজের প্রভাষক পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

এসময় কলেজের প্রভাষক পর্যায়ের কর্মকর্তার পরামর্শ গ্রহণে প্রাক-অালোচনায় বিভিন্ন সমস্যা চিহ্নিত করা হয় এবং বাস্তবভিত্তিক সমাধান কর্মকর্তাগণ পরবর্তী কর্মশালায় পাওয়ার পয়েন্টে উপস্হাপন করেন।

বলাবাহুল্য, প্রভাষকগণ কলেজ পরিচালনায় অন্যতম চালিকা শক্তি। প্রতিষ্ঠানের কল্যাণে তাঁদেরকে উপযুক্ত কর্মকর্তা হিসেবে গড়ে তোলার প্রাথমিকভাবে দায়িত্ব প্রতিষ্ঠানের। তাই তাঁদের যোগ্যতা ও অাগ্রহ প্রকাশের অবারিত সুযোগ সৃষ্টির কোনো বিকল্প নেই।

রাজশাহী কলেজে এক ঝাঁক তরুন ও উদ্যমী কর্মকর্তার সৃষ্টিশীলতা পাল্টে দিতে পারে কলেজের সামগ্রিক দৃশ্যপট। সততা ও ন্যায়নিষ্ঠতা অামাদের কর্মযজ্ঞের নিয়ামক শক্তি হবে বলে বিশ্বাস করেন কলেজের অধ্যক্ষ।

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of