রাজশাহী কলেজে বৈশাখী মেহেদী উৎসব পালিত

রাজশাহী কলেজ বার্তা | | April 13, 2018 at 9:30 pm

রাজশাহী কলেজ এথিকস ক্লাবের আয়োজনে বৈশাখী মেহেদী উৎসব পালিত হয়েছে। শুক্রবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ উৎসবের উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মুহা. হবিবুর রহমান।

এ সময় বিশেষ অতিথি ছিলেন, কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী। এথিকস ক্লাবের সভাপতি ফয়সাল মাহমুদের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক শফিকুল আলম, সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম, সৈয়দ আলী আল আহসান, প্রভাষক আমিনুল ইসলাম প্রমুখ। এছাড়াও নবাবগঞ্জ কলেজের অধ্যাপক মাসুদ রানা এবং আব্দুলপুর কলেজের অধ্যাপক ফারুক হোসেন উপস্থিত ছিলেন।

এথিকস ক্লাবের সভাপতি ফয়সাল মাহমুদ বলেন, নববর্ষের নতুন উপহার অসহায় ও পথশিশুদের হাতে তুলে দিতে আমাদের এই ছোট আয়োজন। মেহেদী উৎসব থেকে অর্জিত লভ্যাংশ আমরা তুলে দিবো অসহায় দরিদ্র ও পথশিশুদের হাতে।

অধ্যক্ষ মুহা.হবিবুর রহমান বলেন, আমি অনেক আনন্দিত যে কলেজের প্রতিটি শিক্ষার্থী মানবতার দৃষ্টিকোন থেকে নিজেকে বিবেচনা করে। কলেজের সবকটি সংগঠন নিজ নিজ উদ্যোগে ভাল কাজের সাথে থাকে। তারই একটি দৃষ্টান্ত এথিকস ক্লাব।

আজ তাদের এই ব্যাতিক্রমী উদ্যোগকে আমি স্বাগত জানাই। আর সেই সাথে তাদের জন্য শুভ কামনা যেন এভাবেই ভাল কাজের বার্তা সকলের মাঝে ছড়িয়ে দিতে পারে।

Leave a Reply

avatar

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

  Subscribe  
Notify of