বাংলাদেশের অর্জন শীর্ষক উপস্থাপনা প্রদর্শনী

রাজশাহী কলেজ বার্তা | | May 2, 2016 at 1:36 pm

বাংলাদেশের অর্জন শীর্ষক উপস্থাপনা প্রদর্শনী

রাজশাহী কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের আয়োজনে শুরু হলো ৩ দিন ব্যাপী বাংলাদেশের অর্জন শীর্ষক উপস্থাপনা প্রদর্শনী।আজ ২ মে রাজশাহী কলেজের মাননীয় অধ্যক্ষ প্রফেসর মহাঃ হবিবুর রহমান এই উপস্থাপনা প্রদর্শনী ঘুরে দেখেন এবং প্রদর্শনীটি সকলের জন্য উন্মুক্ত ঘোষনা করেন।

বাংলাদেশের অর্জন শীর্ষক উপস্থাপনা প্রদর্শনীটি চলবে ২, ৩ ও ৪ মে। রাজশাহী কলেজ এ এইচ এম কামারুজ্জামান ভবন এর সামনে বাংলাদেশের অর্জন শীর্ষক উপস্থাপনা প্রদর্শনীতে দেখানো হয় বাংলাদেশের বিভিন্ন খাতে স্বধীনতা পরবর্তি বিভিন্ন উন্নয়ন এর চিত্র। এখানে বাংলাদেশের উন্নয়ন অর্জন এর পাশাপাশি দেখানো হয়েছে বিভিন্ন সম্ভাবনাময় শিল্পের চিত্র ও।

বাংলাদেশের অর্জন শীর্ষক উপস্থাপনা প্রদর্শনী

উপস্থাপনা প্রদর্শনী ঘুরে দেখছেন শিক্ষার্থীরা | ছবি: নাহিদ

অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী মোছাঃ মাহমুদা ইয়াসমিন বলেন, “আমরা রাজশাহী কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মিলে নিজ উদ্যগে এই প্রদর্শনীর আয়োজন করেছি। আমাদের এই প্রদর্শনীটি ৩ দিন পর্যন্ত চলবে।”

প্রদর্শনীটি ঘুরে দেখে রাজশাহী কলেজ এর অধ্যক্ষ বলেন, “যে কোন সৃজনশীল কাজ ই প্রশংসার দাবীদার। তবে এ ধরনের ব্যাতিক্রমি আয়োজন সত্যিই প্রশংসনীয় এবং আমি রাজশাহী কলেজ এর অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের কে এর জন্য সাধুবাদ জানাই।”

-২ মে ২০১৬ / রাজশাহী কলেজ বার্তা ডেস্ক

2 comments on “বাংলাদেশের অর্জন শীর্ষক উপস্থাপনা প্রদর্শনী

  1. বাঙালির ইতিহাস ঐতিহ্য রক্ষার নিমিত্তে এই আয়োজন ছোট হলেও দেশর সাংস্কৃতিক ভাবে বড় ভূমিকা পালন করবে।

    কারন আমাদের দেশীয় ইতিহাস ঐতিহ্যের প্রচলন অনেক কম।
    এখন যা আছে তা অনেকটা মিশ্র প্রকৃতির।

Leave a Reply

Your email address will not be published.