সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ‘সামাজিক স্কুল’র ফল উৎসব

রাজশাহী কলেজ বার্তা | | May 15, 2018 at 9:40 pm

সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ‘সামাজিক স্কুলের’ উদ্যেগে ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে নগরীর ভদ্রা রেলওয়ে মাঠে স্কুলের শিক্ষার্থীদের নিয়ে এ আয়োজন করা হয়। পিছিয়ে পড়া শশুদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতে সামাজ স্কুল পরিচালনা করছে রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াতসহ দাড়িয়ে জাতীয় সংগীত পাঠ করা হয়। পরে স্কুলের শিক্ষাথীদের হাতে মৌসুমি ফল লিচু, তরমুজ ও জামরুল তুলে দেন অতিথিরা। ফল হাতে পেয়ে আনন্দের বন্যা বয়ে যায় সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে।

সামাজিক স্কুলের সভাপতি রাকিবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সামাজিক স্কুলের পৃষ্টপোষক প্রফেসর ড. নাজনীন সুলতানা।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সামাজিক স্কুলের উপদেষ্টা রেজাউল ইসলাম, উজ্জল হোসেন ও তুহিন ইসলাম, সহ-সভাপতি বাবর মাহমুদ, হুমায়রা নাজনীন, সহ-সাধারণ সম্পাদক সবণম মোস্তাারী, সাংগাঠনিক সম্পাদক লাবণী আক্তার, সহ-সাংগাঠনিক সম্পাদক তামান্না খাতুন, সহ-অর্থ সম্পাদক রেবিনা খাতুন।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম ওবাইদুল্লাহ, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সীরাজুম মুনিরা, দপ্তর সম্পাদক সোহেল রানা, তথ্য ও শিক্ষা সম্পাদক ফারহানা সুলতানা রিয়া, সহ-তথ্য ও শিক্ষা সম্পাদক রেজাউল করিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক (১) রুবেল হোসেন (২) রাভিনা আক্তার চৈতি, স্কুলের শিক্ষক মরিয়ম, তাসনোভা সূচি, তুহিন, হাসিব শাহরিয়ার, রুমকি, সেতু, সোমা, সূচি, তাহিন, হাফসা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সামাজিক স্কুলের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান।

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of