সামাজিক স্কুলের শিশুরা পেল ঈদের নতুন পোশাক

রাজশাহী কলেজ বার্তা | | May 28, 2018 at 9:50 pm

সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করেছে রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন সামাজিক স্কুল। সোমবার বিকেল ৪টায় রাজশাহী মহানগরীর ভদ্রা এলাকার রেলওয়ে মাঠে শিশুদের হাতে ঈদের পোশাক তুলে দেন সামাজিক স্কুলের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান।

পোশাক বিতরণ অনুষ্ঠানে অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান বলেন, ‘সামাজিক দায়বদ্ধতা থেকে সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা এই সুবিধা বঞ্চিত শিশুদের মুখে হাসি ফোঁটানোর জন্য যে কাজ করছে তা অত্যন্ত একটি মহৎ কাজ, এর চেয়ে পূণ্যের কাজ আর কিছু হতে পারে না।’

সামাজিক স্কুলের সভাপতি বাবর মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সামাজিক স্কুলের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন সামাজিক স্কুলের পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. নাজনীন সুলতানা, সহকারী অধ্যাপক জাকির আল ফারুকী, প্রভাষক নুসরাত জেরিন এ্যানি।

এসময় আরো উপস্থিত ছিলেন, সামাজিক স্কুলের উপদেষ্টা আলমগীর কবির সবুজ, সারোয়ার জাহান, উজ্জল হোসেন, তুহিন ইসলাম, স্কুলের সহ-সভাপতি শাকিল আহমেদ, হুমায়রা নাজনীন। সহ-সাধারণ সম্পাদক সবণম মোস্তারী, সাংগাঠনিক সম্পাদক লাবণী আক্তার, সহ-সাংগাঠনিক সম্পাদক তামান্না খাতুন, অর্থ সম্পাদক বিলকিস খাতুন, সহ-অর্থ সম্পাদক রেবিনা খাতুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক (১) রুবেল হোসেন, শিক্ষক হাসিব শাহরিয়ার, আলমগীর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে ৬২ জন শিক্ষাথীদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্কুলের সাধারণ সম্পাদক রাকিবুর হাসান।

উল্লেখ্য, সামাজিক স্কুলটি ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই সামাজিক স্কুল সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক দিবস পালন করে থাকে।

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of