রাজশাহী কলেজে মাননীয় শিক্ষা সচিব

রাজশাহী কলেজ বার্তা | | May 4, 2016 at 11:13 pm

রাজশাহী কলেজে মাননীয় শিক্ষা সচিব

আজ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মাননীয় শিক্ষা সচিব জনাব মোঃ সোহরাব হোসাইন রাজশাহী কলেজের শিক্ষক দের সাথে মতবিনিময় সভা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনষ্ঠিত হয়েছে। উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজ, সরকারি সিটি কলেজ, সরকারি মহিলা কলেজ, শিক্ষা বোর্ড মডেল কলেজ সহ রাজশাহীর শীর্ষস্থানীয় কলেজসমূহের অধ্যক্ষ্য এবং উপাধ্যক্ষ্য গণ।

বর্ণিল আলোকসজ্জার পাশাপাশি গার্ড অফ অনার এবং পুস্পস্তবক প্রদানের মাধ্যমে অত্যন্ত আড়ম্বরের সহিত মাননীয় শিক্ষা সচিব জনাব মোঃ সোহরাব হোসাইন কে বরণ করে নেয়া হয়। এরপর শুরু হয় মতবিনিময় সভা। সভার সভাপতিত্বে ছিলেন অধ্যক্ষ্য রাজশাহী কলেজ জনাব মহাঃ হবিবুর রহমান, এছাড়াও উপস্থিত ছিলেন রাজশাহী শিক্ষা বোর্ড চেয়ারম্যান এবং অতিরিক্ত সচিব ।

সভার শুরুতে ছিলো রাজশাহী কলেজের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। উক্ত সভায় রাজশাহী কলেজের প্রত্যেক শিক্ষকদের ইনহাউজ ট্রেইনিং এর সনদপত্র তুলে দেন মাননীয় সচিব।

মাননীয় শিক্ষা সচিব জনাব মোঃ সোহরাব হোসাইন রাজশাহী কলেজের শিক্ষক দের উদ্দেশ্যে বলেন, “রাজশাহী কলেজের সুনাম অক্ষুন্ন রাখতে সকলকে সর্বদা সচেষ্ট থাকতে হবে। এছাড়া মন্ত্রনালয়ের যেকোনো কাজে সততার সাথে এবং যেকোনো অনিয়ম রোধে সকলকে সোচ্চার হতে হবে।”

রাজশাহী শিক্ষা বোর্ড চেয়ারম্যান জনাব আবুল কালাম আজাদ রাজশাহী কলেজের সুনাম উল্লেখের পাশাপাশি বেশ কিছু দাবি দাওয়া তুলে ধরেন মাননীয় সচিবের নিকট ।

রাজশাহী কলেজ অধ্যক্ষ্য জনাম মহাঃ হবিবুর রহমান রাজশাহী কলেজের সকল কর্মকান্ড এবং গৌরব ময় অর্জন স্লাইডের মাধ্যমের তুলে ধরেন। এছাড়াও তিনি মাননীয় শিক্ষা সচিব কে রাজশাহী কলেজের পক্ষ থেকে সর্বাত্মক সহোযোগিতার ব্যাপারে আশ্বস্ত করেন।

সভাপতি এর বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

-০৪ মে ২০১৬ / রাজশাহী কলেজ বার্তা / তামজিদ

Leave a Reply

Your email address will not be published.