জাতীয় বিশ্ববিদ্যালয়ে দ্বৈত ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড ইস্যু হচ্ছে

রাজশাহী কলেজ বার্তা | | June 6, 2018 at 7:41 pm

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও স্নাতক (পাস) কোর্সে দ্বৈত ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড ইস্যু হচ্ছে।জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও স্নাতক (পাস) কোর্সের ভর্তিকৃত যে সকল শিক্ষার্থী ইতোপূর্বে ঘোষিত নির্ধারিত সময়ে (১৬ মে পর্যন্ত) ভর্তি বাতিলের আবেদন করেছে এবং সে মতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ যে সব শিক্ষার্থীদের ভর্তি বাতিলের চিঠি প্রেরণ করেছে কিন্তু অদ্যাবধি ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) কোর্সের রেজিস্ট্রেশন কার্ড পায়নি, তাদের আগামী ১০ জুনের মধ্যে পর্যায়ক্রমে স্ব স্ব কলেজ থেকে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) কোর্সের রেজিস্ট্রেশন কার্ড সংগ্রহ করতে বলা হলো। নতুন করে তাদের আর আবেদন করতে হবে না।

এছাড়াও, যে সকল শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় কর্তৃক ধার্য্যকৃত জরিমানা সোনালী সেবায় জমা দিয়ে ‘দ্বৈত ভর্তি’ বাতিলের জন্য ইতিমধ্যে আবেদন করেছে, তাদের রেজিস্ট্রেশন কার্ডও একই প্রক্রিয়ায় পর্যায়ক্রমে স্ব স্ব কলেজে প্রেরণ করা হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃ ফয়জুল করিম বুধবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধমে এসব তথ্য জানান।

Leave a Reply

avatar

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

  Subscribe  
Notify of