অর্থনীতি বিভাগ কর্তৃক আয়োজিত আন্তঃবর্ষ T-10 ক্রিকেট টুর্নামেন্ট শুরু

রাজশাহী কলেজ বার্তা | | May 25, 2016 at 10:42 pm

“ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল” এই স্লোগানকে সামনে রেখে রাজশাহী কলেজের অর্থনীতি বিভাগের আয়োজনে শুরু হয়েছে আন্তঃবর্ষ T-10 ক্রিকেট টুর্নামেন্ট।

আজ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন কলেজের সম্মানিত অধ্যক্ষ প্রফেসর মুহাঃ হবিবুর রহমান। শিক্ষার পাশাপাশি সাংস্কৃতিক ও ক্রীড়ামূলক কর্মকান্ডে যিনি কলেজের শিক্ষার্থীদের সর্বদাই উৎসাহ প্রদান করে আসছেন। টুর্নামেন্টের উদ্বোধনের পর তিনি কিছু সময়ের জন্য ব্যাট হাতে মাঠে নেমে খেলোয়াড়দের সাথে খেলায় অংশগ্রহণ করেন।

বিভাগের চারটি বর্ষ ও মাস্টার্সসহ মোট ৫ টি দল বিভিন্ন রাউন্ডে টুর্নামেন্টের ম্যাচগুলোতে অংশগ্রহণ করবে। ক্রিকেটের এই টুর্নামেন্ট নিয়ে বিভাগের শিক্ষার্থীদের মধ্যে ব্যপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায়। অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র আরিফুর রহমান জ্যোতি বলেন, “খুবই ভাল লাগছে! এটা ব্যতিক্রমী একটা উদ্যোগ। মাঠের খেলা যেমনই হোক না কেন, সবাই মিলে আনন্দ করছি, খেলছি। আমরা সবাই বেশ উপভোগ করছি। ”

উদ্বোধনী দিনে দুইটি খেলা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে ম্যাচ দুইটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। আগামীকাল থেকে ৩১শে মে পর্যন্ত গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের সার্বিক তত্ত্বাবধায়নে আছেন অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান ড. ওয়াসীম মোঃ মেজবাহুল হক।

-২৫ মে ২০১৬ / রাজশাহী কলেজ বার্তা / আসাদুজ্জামান রাজু

2 comments on “অর্থনীতি বিভাগ কর্তৃক আয়োজিত আন্তঃবর্ষ T-10 ক্রিকেট টুর্নামেন্ট শুরু

  1. বাহ। খুব ভালো এবং গোছানো তথ্যের জন্য ধন্যবাদ রাজশাহী কলেজ বার্তাকে।

  2. খুব ভাল খেলার মাধ্যমে ডিপার্টমেন্টের ছাত্র/ছাত্রীদের সাথে প্রতিটি বর্ষের ছাত্র/ছাত্রীদের সেতুবন্ধ গড়ে উঠে।
    আর একে অন্যের সাথে পরিচয় ঘটে যা বড় এবং ছোট ভাই বোনদের মধ্যে সৌহার্দপূর্ণ আচরন গড়ে উঠে।

Leave a Reply

Your email address will not be published.