মিরর ইংলিশ ডিবেটিং ক্লাবের ইফতার ও নতুন কমিটি প্রকাশ

রাজশাহী কলেজ বার্তা | | June 21, 2016 at 10:15 pm

মিরর ইংলিশ ডিবেটিং ক্লাবের ইফতার ও নতুন কমিটি প্রকাশ

মিরর ইংলিশ ডিবেটিং ক্লাবের ইফতার ও নতুন কমিটি প্রকাশ রাজশাহী কলেজের কেন্দ্রীয় বিতর্ক ক্লাব, মিরর ইংলিশ ডিবেটিং ক্লাবের আজ ইফতার মাহফিল ও নতুন কমিটি প্রকাশ করা হয়েছে।

কমিটিতে রাজশাহী কলেজের ইংরেজি বিভাগের শিক্ষার্থীসহ বিভিন্ন বিভাগের এবং উচ্চ মাধ্যমিক থেকেও বিভিন্ন পদে কমিটি সাজানো হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহাঃ হবিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর আল ফারুক চৌধুরী। আরও উপস্থিত ছিলেন, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান সহ বিভিন্ন বিভাগের সম্মানিত শিক্ষক মন্ডলী।

রাজশাহী বিভাগের বিভিন্ন প্রতিষ্ঠানের বিতার্কিক, বিতর্ক ক্লাবের সভাপতি, কমিটি মেম্বার এবং সাধারন সদস্যরা এখানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের বিভিন্ন সংগঠনের প্রেসিডেন্ট, সেক্রেটারি এবং মিরর ইংলিশ ডিবেটিং ক্লাবের সদস্যরা।

প্রধান অতিথি এর বক্তব্যে রাজশাহী কলেজের অধ্যক্ষ বলেন, “আমরা সব সময় ই এ ধরনের কার্যক্রমে আন্তরিক। মিরর ইংলিশ ডিবেটিং ক্লাব রাজশাহী কলেজ এর জন্য গর্ব।” বিশেষ অতিথি বলেন, “আমি রাজশাহী এর অসামান্য মেধাসম্পন্ন বিতার্কিক দের সাথে বসে ইফতার করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং মিরর ইংলিশ ডিবেটিং ক্লাব এর নতুন কমিটি কে অভিনন্দন জানাচ্ছি।”

নতুন কমিটির নাম ঘোষনা এবং ইফতার পূর্ব দোয়ার মাধ্যমে মূল অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করে মিরর ইংলিশ ডিবেটিং ক্লাব এর বিদায়ী প্রেসিডেন্ট।

-২১ জুন ২০১৬ / রাকবা

Leave a Reply

Your email address will not be published.