ক্যারিয়ার ক্লাবের “ক্যারিয়ার টেস্ট” আয়োজিত হলো

রাজশাহী কলেজ বার্তা | | July 25, 2016 at 12:00 am

রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের ” ক্যারিয়ার টেস্ট ” আয়োজন করলো। রাজশাহী কলেজের সম্মান প্রথম বর্ষ থেকে চতুর্থ বর্ষে অধ্যয়নরতদের মধ্যে, এই পরীক্ষা হয়।

রাজশাহী কলেজে যারা সম্মান শ্রেণীতে পড়ে, তারা অনেকেই ক্যারিয়ার নিয়ে সচেতন না। দেশের সনামধন্য ও এক নম্বর কলেজে পড়ার পরও জব সেক্টরে অনেক পিছিয়ে। তাই, একাডেমিক লেখাপড়ার পাশাপাশি, তারা জবের জন্য নিজেকে কতটা প্রস্তুত করছে, তার উপর প্রতিটি শিক্ষার্থীদের ভবিষ্যৎ নির্ভর করছে।

এজন্য রাজশাহী কলেজের শিক্ষার্থীদের, নিজেদের অবস্থান যাচাই ও চাকরির পড়ালেখার জন্য উদ্বুদ্ধ করতে রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাব আয়োজন করছিল”ক্যারিয়ার টেষ্ট ” ২০১৬। যেখানে বি সি এস এর আদলে ৫০ টি MCQ প্রশ্ন ছিল। সর্বোচ্চ মার্কস প্রাপ্তদের মধ্যে থেকে প্রথম ০৫ জনকে আর্কষণীয় পুরষ্কার প্রদান করা হয়েছে। এছাড়াও ১ম ৩ জনকে স্পেশাল পুরুষ্কার প্রদান করা হয়েছে।

পুরুষ্কার প্রদান করেন, রাজশাহী কলেজের শ্রদ্ধেয় অধ্যক্ষ প্রফেসর মোহাঃ হবিবুর রহমান। এছাড়া ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ড. সাম্যসাথী ভৌমিক ও প্রভাষক মোঃ আতিকুর রহমান, সমাজ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আবদুল মালেক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.