ক্রাউন সিমেন্ট এর সম্মাননা প্রদান এবং আলোচনা সভা

রাজশাহী কলেজ বার্তা | | August 31, 2016 at 11:37 pm

ক্রাউন সিমেন্ট কর্তৃপক্ষ ইন্টার্নদের মাঝে সনদপত্র বিতরণ এবং “বিজনেস্ রিসার্চ অন ব্র্যান্ড ইকুইটি” শিরোনামে আলোচনা সভার আয়োজন করেছে।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন ও গিতা পাঠ করা হয়, এরপর উপস্থিত সকলে দাঁড়িয়ে সম্মানের সহিত জাতীয় সঙ্গীতের মিউজিক বাজানো হয়। এরপর ইন্টার্নশিপদের পক্ষ থেকে কয়েকজনকে তাদের ইন্টার্নি থাকা অবস্থার অভিজ্ঞতা শেয়ার করে। এরপর ক্রাউন সিমেন্টের তিনজন প্রতিনিধি তাদের লক্ষ্য, উদ্দেশ্য ও তাদের দেশে বিদেশের অবস্থান সম্পর্কে বক্তব্য দেন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান । তিনি বলেন, ” রাজশাহী কলেজের পক্ষ থেকে কাউন সিমেন্ট কর্তৃপক্ষকে শুভেচ্ছা । তারা রাজশাহী কলেজের শিক্ষার্থীদেরকে ইন্টার্নশিপ দেওয়ার জন্য এবং আশা করছি তারা আগামীতেও এর চেয়ে বেশি পরিসরে শিক্ষার্থীদের এই ইন্টার্নশিপ দিবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন রাজশাহী কলেজের উপাধ্যক্ষ, প্রফেসর আল-ফারুক চৌধুরী, রাজশাহী কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ও মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান ড. বিপ্লব কুমার মজুমদার।

রাজশাহী কলেজের সাবেক ও সফল ১১ শিক্ষক মন্ডলীকে ফুলের তোড়া, উত্তরী ও সম্মাননা প্রদান করে কাউন সিমেন্ট কর্তৃপক্ষ থেকে। অংশগ্রহনকারী প্রত্যেকে ক্রাউন সিমেন্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published.