রাজশাহী কলেজ বার্তায় লিখার নিয়মাবলী

রাজশাহী কলেজ বার্তা সজ্জিত হতে চায় রাজশাহী কলেজ এর শিক্ষক, শিক্ষার্থী এবং শুভানুধ্যায়ীদের লেখা নিয়েই। আপনার ভাবনা, সৃষ্টিশীলতা, আগ্রহের বিষয়গুলোর জন্য রাজশাহী কলেজ বার্তা তৈরি করে দিতে চায় একটা উন্মুক্ত মঞ্চ। আপাতত লেখককে কোন প্রকার সম্মানী প্রদান করা হয় না। ইন্টারনেটে লেখালেখি কিংবা কনটেন্ট নিয়ে কাজ করতে আগ্রহীরা, তাদের জন্যও আমাদের দ্বার উন্মুক্ত।

লেখার নিয়মাবলী রইলো নিম্নে-

  • রাজশাহী কলেজ বার্তায় যে কেউ লিখতে পারেন। লেখা জমা দেয়ার জন্য রাজশাহী কলেজ বার্তার ইমেইল ঠিকানায় ইমেইল পাঠাতে পারেন অথবা এই ফর্ম টি পূরন এর মাধ্যমেও পাঠাতে পারেন আপনার বার্তা এবং ছবি। আমাদের প্রতিটি লেখার সাথে লেখকের নাম প্রকাশ করা হয়।
  • লেখা মৌলিক হওয়া বাঞ্ছনীয়। সাথে উপযুক্ত ছবি সংযুক্ত করলে ভালো হয়। পূর্ব প্রকাশিত কোনও লেখা, কিংবা কারো অনুকরণ করা লেখা জমা দিলে কোনও ভাবেই গ্রহণ যোগ্য নয়।
  • রাজশাহী কলেজ বা এর সাথে জড়িত যে কোনও বিষয় নিয়ে লেখা দেয়া যাবে। ইতিহাস- ঐতিহ্য হতে শুরু করে অনুষ্ঠান, ভ্রমণ, চর্চা, বই, সিনেমা, সহকার্যক্রম, সাহিত্য(গল্প- কবিতা- প্রবন্ধ), .. ইত্যাদি ছাড়াও হতে পারে আরও নানান ধরনের বিষয়। রুচিশীল ও ভালো লেখা হলে তা অবশ্যই প্রকাশিত হবে।

এছাড়াও কোনও সমস্যা হলে, যোগাযোগ করতে পারেন editor@rcbarta.com এই ঠিকানায়। তো, আর দেরি কিসের? তুলে নিন কিবোর্ড আর হয়ে উঠুন রাজশাহী কলেজ বার্তার একজন।

ধন্যবাদান্তে
প্রধান সম্পাদক, রাজশাহী কলেজ বার্তা