বিভিন্ন কার্যক্রমের মধ্য দিয়ে রাজশাহী কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত হলো

0
214
রাজশাহী কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

বঙ্গবন্ধুর জন্মদিবস এ আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরনি অনুষ্ঠান এর মধ্য দিয়ে জাতির পিতার জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালন করা হয় রাজশাহী কলেজ অডিটোরিয়াম এ।

আজ ১৭ মার্চ বুহস্পতিবার রাজশাহী কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন অধ্যক্ষ প্রফেসর মহাঃ হবিবুর রহমান। বঙ্গবন্ধুর জীবনীর উপর আলোচনা ও আলোকপাত করেন উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী।

ইতিহাস বিভাগের প্রভাষক আবু রেজা আজাদ এবং ও উদ্ভিদবিদ্যা বিভাগ এর প্রভাষক শারমিন শাকিলা এর সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে আরো অংশ নেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগ এর বিভাগীয় প্রধান প্রফেসর আয়েশা সিদ্দিকা বানু, ইসলামের ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর নার্গিস জাহান, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর পিযৃস কান্তি ফৌজদার এবং ইংরেজী বিভাগ এর সহকারি অধ্যাপক গুলশান আরা।

আলোচনা অনুষ্ঠান এর পরে রাজশাহী কলেজ এর ছাত্রদের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান আকর্ষন ছিলো বঙ্গবন্ধুর জীবনী এর উপর নির্মিত বিশেষ নৃত্যাভিনয়। রাজশাহী কলেজ এর শিক্ষার্থী সাকিব ও তার সহযোগীদের আয়োজনে এই বিশেষ নৃত্যানুষ্ঠান পরিবেশন করা হয়।

১৭ মার্চ / রাজশাহী কলেজ বার্তা ডেস্ক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here